আজ পরীমণি আত্মসমর্পণ করে জামিন চাইবেন

0
108
আজ পরীমণি আত্মসমর্পণ করে জামিন চাইবেন
ছবি- সংগৃহীত

বিনোদন ডেস্কঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় আজ রোববার আদালতে হাজিরা দেবেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। এ দিন তার জামিন আবেদন করা হবে বলেও জানা যায়।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে পরীমণি ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির হবেন। এরপর তিনি আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করবেন। এ মামলায় তিনি প্রতিবেদন দাখিল হওয়া পর্যন্ত জামিনে ছিলেন।

আরও পড়ুন>>>বিষাক্ত মদ পানে ২৬ জনের মৃত্যু

গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। অভিযুক্ত অপর দুজন হলেন- আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন।

পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী বলেন, রোববার হাজিরার দিন ধার্য রয়েছে। একইসাথে পরীমণির জামিনের আবেদন করা হবে।

আরও পড়ুন>>>রাজধানীতে গাড়ির ভেতর মিললো মরদেহ

কারণ গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক পরীমণিকে তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত জামিন মঞ্জুর করেছিলেন। সেই পরিপ্রেক্ষিতে রোববার আবারো তার জামিনের আবেদন করা হবে।

এর আগে গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমণির জামিন মঞ্জুর করেন।

আরও পড়ুন>>>বন্দুকধারীদের হামলায় নাইজেরিয়ায় নিহত অন্তত ২০

গত ২২ আগস্ট কে এম ইমরুল কায়েশের আদালতেই পরীমণির জামিন আবেদন করেছিলেন তার আইনজীবী মজিবুর রহমান। তখন আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেছিলেন।

এত দিন পর শুনানির দিন ধার্য করায় পরীমণির আইনজীবীরা হাইকোর্টে যান। তারা দ্রুত জামিনের আবেদন করেন। হাইকোর্টের নির্দেশে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ জামিন শুনানির দিন এগিয়ে এনে ১৩ সেপ্টেম্বরের বদলে ৩১ আগস্ট ধার্য করেন।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here