আলাদিন আসছে বাংলাদেশের টিভি পর্দায়

316

বিনোদন ডেস্ক: আলাদিনের আশ্চর্য প্রদীপের গল্পে কৌতূহল নেই এমন মানুষ কমই পাওয়া যাবে। আলাদিন ছিল অনেকেরই শৈশবের জাদুকরী নায়ক। সেই আলাদিন আসছে দেশের টিভি পর্দায়। আরব্য রজনীর গল্প অবলম্বনে নির্মিত ভারতীয় টিভি সিরিয়াল ‘আলাদিন’ বাংলায় ডাবিং করে প্রচারিত হবে মাছরাঙা টেলিভিশনে।

বাগদাদের এক দরিদ্র্র পরিবারের ছেলে আলাদিন। দয়ালু, মজার এবং সাহসী ছেলে হিসেবে তার বিশেষ পরিচিতি রয়েছে। তার সবচেয়ে বড় স্বপ্ন হলো বাগদাদের রাজকন্যা ইয়াসমিনের সঙ্গে দেখা করা। ছোটবেলায় প্রথম দেখাতেই রাজকন্যার প্রেমে পড়ে গিয়েছিল সে। দৈবক্রমে তার হাতে এসে পড়ে এক আশ্চর্য প্রদীপ, যাতে ঘষা লাগলে এক দৈত্য বেরিয়ে আসে। দৈত্যের অনেক ক্ষমতা। প্রভু আলাদিন যা চায় তাই করে সে। তবে কি এ জাদুর প্রদীপের মাধ্যমে আলাদিন পেয়ে যাবে রাজকন্যাকে? এ প্রদীপের ক্ষমতা দিয়ে কীভাবে সে শত্রুদের মোকাবেলা করে, শেষ পর্যন্ত তার পরিণতি কী হয়, এমন অনেক প্রশ্নের জবাব মিলবে টিভি সিরিয়াল আলাদিনে। ‘আলাদিন’ সিরিয়ালটি আজ থেকে প্রতি রবি, সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায় প্রচারিত হবে।

‘আলাদিন’ ভারতের সনি সাব চ্যানেলে প্রচারিত তুমুল জনপ্রিয় দীর্ঘ সিরিজ। হিন্দি ছাড়াও ভারতের তামিল, তেলেগুসহ কয়েকটি ভাষায় ডাবিং হয়েছে সিরিজটি। এর বাইরে শ্রীলংকা, ফিলিপাইন, তুরস্কেও এ সিরিজ প্রচার হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here