বরিশালের উজিরপুরে গৃহবধুর মৃত্যু নিয়ে রহস্য…

0
93
উজিরপুরে গৃহবধুর মৃত্যু নিয়ে রহস্য...
প্রতীকী ছবি

রাহাদ সুমন,বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধিঃ বরিশালের উজিরপুরে কমলা মন্ডল (৩৫) নামের ২ সন্তানের জননী এক গৃহবধুর রহস্য জনক মৃত্যু হয়েছে। তার মৃত্যু রহস্য উদঘাটনে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠিয়েছে।

সোমবার (২৪ মে) সকাল ১০ টার দিকে উপজেলার জল্লা ইউনিয়নের পশ্চিম কুড়ালিয়া গ্রামের অমল মন্ডলের স্ত্রী ২সন্তানের জননী কমলা মন্ডল (৩৫)’র লাশ ঘরের পাশ থেকে উদ্ধার করেন উজিরপুর মডেল থানার উপ-পরিদর্শক মাহবুব ।

এ ব্যাপারে উপ-পরিদর্শক মো. মাহবুব জানান, কমলা মন্ডলের স্বামীর দাবি রবিবার রাতে তারা প্রতি দিনের মতো একত্রে ঘুমিয়ে ছিলেন। সকালে কমলাকে বিছানায় দেখতে না পেয়ে খোঁজাখুজি করে সকাল ৭টার দিকে বাড়ির পাশে মুরগীর ফার্মের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তাকে নামিয়ে রেখে পুলিশকে সংবাদ দেয়।ওই গৃহবধুর লাশের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে উপ-পরিদর্শক মো. মাহাবুব জানান।

নিহত কমলা মন্ডলের ভাই উপজেলার হারতা ইউনিয়নের জামবাড়ি গ্রামের ধীরেন পারুয়া অভিযোগ করেন গত ৫/৬ মাস পূর্বে ওই বাড়ির লোকজন জমি-জমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে তার বোনের হাত ভেঙ্গে দিয়েছিল। এ ব্যাপারে থানায় মামলাও দায়ের করা হয়েছিল। এছাড়া ভগ্নিপতি অমল মন্ডল দীর্ঘ দিন ধরে তার বোনের ওপর অকথ্য শারিরীক ও মানসিক নির্যাতন চালাত। তার বোনকে সুপরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে দাবি করে এ ব্যাপারে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এ প্রসঙ্গে উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান বলেন,ওই গৃহবধুর প্রকৃত মৃত্যু রহস্য উদঘাটনে ময়না তদন্তের জন্য লাশ বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া কমলা মন্ডলের স্বামী অমল মন্ডল ও দেবর রাখাল মন্ডলকে আটক করে প্রাথমিক জিঙ্গাসাবাদ চলছে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here