এইচএসসি ফল ঘোষণার ৫ মিনিটেই শিক্ষার্থীদের মোবাইলে পৌছে যাবে ড. আমীর

এইচএসসি ফল ঘোষণার ৫ মিনিটেই শিক্ষার্থীদের মোবাইলে পৌছে যাবে

নিজস্ব প্রতিনিধি: যশোর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোল্লা আমীর হোসেন বলেছেন এবারের এইচএসসি পরীার ফল প্রাপ্তিতে শিক্ষার্থী দেরকোনো কষ্ট করা লাগবে না।

রেজিস্ট্রেশন করা বা ওয়েবসাইট সার্চের মত কাজে সময় নষ্ট করারও প্রয়োজন পড়বে না। ফলাফল ঘোষণার পাঁচ মিনিটের মধ্যেই শিার্থীদের মোবাইলে পৌঁছে যাবে।

জেলা শিক্ষা অফিস আয়োজিত ভার্চুয়াল সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি জানান সম্ভবত আগামী সপ্তাহে এই পারক্ষার ফল প্রকাশ হবে।

জুম সভায় তিনি বলেন শিক্ষা মন্ত্রণালয় লটারীর মাধ্যমে স্কুল ভর্তির যে কার্যক্রম শুরু করেছে এটা অবশ্যই ভাল উদ্যোগ। এর ফলে কোনো শিক্ষা প্রতিষ্ঠান মেধাবী শিক্ষার্থী ভর্তি নিয়ে ভাল ফলাফল করবে।

ফেব্রুয়ারি মাসে শিক্ষা প্রতিষ্ঠান খোলার সম্ভাবনা রয়েছে। তাই শিক্ষার্থীদের ক্লাস টেস্ট নিয়ে বিভাগে উত্তীর্ণ করার নির্দেশ দিয়েছেন।

যশোর জেলা শিক্ষা অফিসার এসএম আব্দুল খালেকের সভাপতিত্বে বক্তব্য রাখেন যশোর জিলা স্কুলের প্রধান শিক একেএম গোলাম আযম, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, জেলা সহকারী শিক্ষা অফিসার আব্বাস উদ্দীন, আব্দুর রাজ্জাক কলেজের জেএম ইকবাল হোসেন, নওয়াপাড়া সরকারি কলেজের অধ্যক্ষ রবিউল ইসলাম ঝিকরগাছার সরকারি মডেল এমএল হাই স্কুলের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান আজাদ, সদর উপজেলার শংকরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম বুলবুল, গোপালপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রেজাউল করিম, চৌগাছা সরকারি শাহাদাৎ পাইলট স্কুলের প্রধান শিক্ষক আজিজুর রহমান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here