কমেন্ট সেকশন বন্ধ করে দিলেন নায়িকা শ্রাবন্তী

363
কমেন্ট সেকশন বন্ধ করে দিলেন নায়িকা শ্রাবন্তী
কমেন্ট সেকশন বন্ধ করে দিলেন নায়িকা শ্রাবন্তী

বিনোদন ডেস্ক: কোনোভাবেই সংসার টিকছে না পশ্চিমবঙ্গের দর্শকপ্রিয় নায়িকা শ্রাবন্তীর। এখন পর্যন্ত তিনবার বিয়ে করেছেন। দুইবার সংসার ভাঙার পর তৃতীয় বিয়েও ভাঙনের পথে..। এই কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই ট্রল, সমালোচনা, ব্যঙ্গ ও কৌতূকের মুখোমুখি হচ্ছেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় কোন পোস্ট দিলেই তার কমেন্ট সেকশন ভরে যাচ্ছে বিদ্রুপ আর কটূক্তিকে। সমালোচক আর নিন্দুকদের কোন ভাবেই থামানো যাচ্ছে না। তাই শেষ পর্যন্ত ইন্সটাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করে দিলেন শ্রাবন্তী।

কমেন্ট সেকশন লিমিটেড করে দিলে সব কমেন্টস দেখতে পাবেন না অন্যরা। যে কমেন্টগুলি প্রকাশ্যে রাখতে চান, তা সিলেক্ট করতে পারবেন একমাত্র ব্যবহারকারী। বলিউডে নেপোটিজম বিতর্কের সময় আলিয়া ভাট, করণ জোহররাও কমেন্ট সেকশন লিমিটেড করে দিয়েছিলেন। এবার সেই পথে হাটলেন নায়িকা শ্রাবন্তীও।

আরো পড়ুন:
স্যার, আপনি সবকিছুর ঊর্ধ্বে : শাকিব খান
শাকিব-বুবলী জুটিকে আর দেখা যাবে না !
এবার শাকিব খানের নায়িকা হচ্ছেন কলকাতার কৌশানী

প্রথমবার পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে হয়েছিল শ্রাবন্তীর৷ রাজীব ও শ্রাবন্তীর এক ছেলেও রয়েছে৷ সেই সম্পর্কও টেকাতে পারেননি৷ তারপর মডেল কৃষ্ণবিরাজের সঙ্গে সম্পর্কে জড়ান৷ বিয়েও করেন৷ সে সম্পর্কও এক বছর ঘুরতে না ঘুরতে ভেঙে যায়৷ কৃষ্ণবিরাজকে ডিভোর্স দেন৷ আর তারপর রোশন সিংয়ের সঙ্গে আলাপ, প্রেম ও জমজমাট বিয়ের অনুষ্ঠান৷ ভালোই চলছিল সব৷ হঠাৎ এমন কী ঘটলো যে, ভাঙনের পথে এই সংসারও…!

আরো পড়ুন:
২৪ নভেম্বর থেকে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ(ফিকচার সহ)
সাকিবকে না নিয়ে সবার আগে মুশফিককে কেন নিল বেক্সিমকো ঢাকা?

কমেন্ট সেকশন বন্ধ 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here