করোনা এখনো যায়নি: স্বাস্থ্যমন্ত্রী

8
করোনা এখনো যায়নি: স্বাস্থ্যমন্ত্রী
ছবি- সংগৃহীত

ডেস্ক রিপোর্টঃ স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলছেন, করোনা এখনো যায়নি। করোনা নিয়ে অবহেলা করা যাবে না। তিনি বলেন, করোনার সংক্রমণের হার এখন অনেক কম আসছে। মৃত্যুর সংখ্যাও নেই বললেই চলে। তবে করোনাভাইরাস এখনও রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আমরা কাজ করেছি।

টিকাদান কার্যক্রম সফলভাবেই হয়েছে। করোনা নিয়ে অবহেলা করা যাবে না। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, মাস্ক ব্যবহার করতে হবে। যতটুকু সম্ভব সামাজিক দূরত্ব মেনে চলতে হবে। বুধবার (২৭ এপ্রিল) দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া এলাকায় শুভ্র সেন্টারে আয়োজিত কাপড় বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

আরও পড়ুন>>>পবিত্র শবে কদরে রাষ্ট্রপতির বাণী

মন্ত্রী বলেন, দেশে এখনও অনেক দরিদ্র মানুষ আছেন। দুঃখী মানুষের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে বিভিন্ন কাজ করে চলেছেন। এই রমজানেও গৃহহীন মানুষকে প্রায় ৩০ হাজার বাড়ি দিয়েছেন। ইতিমধ্যে গৃহহীনদের ছয় লাখ বাড়ি দিয়েছেন। ভবিষ্যতে গৃহহীনদের এই বাড়ি আরও দেবেন। তিনি প্রত্যেকটি মানুষের মাথা গোঁজার ঠাঁই করে দেবেন। আমাদের দেশে এখনও অনেক দরিদ্র মানুষ আছে। তাদের পাশে আমাদের সবাইকে দাঁড়াতে হবে।

আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, মানিকগঞ্জসহ সারাদেশে অনেক ‍উন্নয়ন হয়েছে। আওয়ামী লীগ সরকার ঘরে ঘরে বিদ্যুতের ব্যবস্থা করেছে। বয়স্ক ও বিধবা ভাতাসহ নানা সুযোগ-সুবিধা দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here