কর্মস্থল থেকে শিক্ষকের শেষ বিদায় নিয়ে বাড়ি ফেরা হলোনা

ঝিনাইদহ জেলা প্রতিনিধি  : কর্মস্থল থেকে শেষ বিদায় নিয়ে বাড়ি ফেরা হলোনা সদ্য অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক সদরুদ্দিনের (৬০)।

রোববার (২৪ জানুয়ারি) বিকেলে ঝিনাইদহের কালীগঞ্জ-কোলা সড়কের গাজীর বাজার নামকস্থানে এক মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হন তিনি।

নিহত সদরুদ্দিন ঝিনাইদহ শহরের আদর্শ পাড়ার বাসিন্দা ও যশোরের বাঘারপাড়া ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের শিক্ষক ছিলেন। এদিন কলেজের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা নিয়ে বাড়ি ফিরছিলেন তিনি।

নিহতের স্বজনরা জানায়, রোববার বিকেলে তার কর্মস্থল বাঘারপাড়া ডিগ্রী কলেজ থেকে বিদ্যায় সংবর্ধনা শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। বিকেল পাঁচটার দিকে কালীগঞ্জের গাজীর বাজারে পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক পিলারের সাথে ধাক্কা লাগে। স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

কালীগঞ্জ থানার (ওসি) তদন্ত মতলেবুর রহমান সড়ক দুর্ঘটনায় তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বাঘারপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মতিয়ার রহমান জানান, সদরুদ্দিন ১৯৮৮ সালের ২০ অক্টোবর বাঘারপাড়া ডিগ্রি কলেজে ইতিহাস বিভাগের সহকরী অধ্যাপক হিসেবে যোগদান করেন।

২০২০ সালের ২৯ অক্টোবর তার চাকরীর মেয়াদ শেষ হয়। তার একবমাত্র মেয়ে আমেরিকা প্রবাসী। রোববার সকালে কলেজ কর্তৃপক্ষ তাকে বিদায় সংবর্ধনা দেয়। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here