কলারোয়ায় আইন প্রয়োগকারী সংস্থা ও গণমাধ্যম কর্মীদের সঙ্গে সংলাপ

কলারোয়ায় আইন প্রয়োগকারী সংস্থা ও গণমাধ্যম কর্মীদের সঙ্গে সংলাপ

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি: মানব পাচার থেকে উদ্ধারপ্রাপ্ত নারী ও পুরুষদের জন্য প্রকল্পে সাতক্ষীরার কলারোয়ায় আইন প্রয়োগকারী সংস্থা এবং গণমাধ্যম কর্মীদের সঙ্গে এক সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

কলারোয়া উপজেলা পরিষদ হলরুমে ওই সংলাপ অনুষ্ঠিত হয়। আজ মঙ্গলবার (২৯ডিসেম্বর) আশ্বাস প্রকল্পের আওতায় দিনব্যাপী কর্মশালায় উইনরক ইন্টারন্যাশনাল সহযোগিতায় ও সিডাব্লিউসিএস এর বাস্তবায়নে ওই সংলাপ অনুষ্ঠিত হয়।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন নাহার আক্তারের সভাপতিত্বে সংলাপ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খারুল কবীর, কলারোয়া পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র ও বর্তমান মেয়র প্রার্থী প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল, উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন-উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান সাহাজাদা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হামিদ, ইউপি চেয়ারম্যান ভিপি মোরশেদ আলী, শেখ ইমরান হোসেন, মাদরা কোম্পানী কমান্ডার শামসুল আলম, এ্যাডভোকেট সাকিবুর রহমান, এসআই সোহরাব হোসেন, আবু সাঈদ, সিডাব্লিউসিএস এর লিয়াজু অফিসার রুহুল আমীন, সোস্যাল মোবিলাইজার মাহামুদুল হাসান, কাউন্সিলর তামান্না আঞ্জুমান, এ্যাডমিন অফিসার শারাবান তহুরা, কলারোয়া পৌর প্রেসক্লাবের সভাপতি ডেইলি অবজারভার পত্রিকার সংবাদদাতা জুলফিকার আলী, উপজেলা যুব উন্নয়ন অফিসার এছমত আরা, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোমেনা খাতুন, সাজেদা নারী উন্নয়ন পরিষদের সভানেত্রী লতিফা আক্তার হেনা সহ বিভিন্ন পত্রিকার সাংবাদিক ও বে-সরকারী সংস্থার সদস্যবৃন্দ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here