কলারোয়ায় আ.লীগনেতা লাঞ্চিত, ক্ষুব্ধ গ্রামবাসীর ভিক্ষোভ সমাবেশ

0
74
কলারোয়ায় আ.লীগনেতা লাঞ্চিত, ক্ষুব্ধ গ্রামবাসীর ভিক্ষোভ সমাবেশ
ছবি- প্রতিনিধি

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধিঃ সাতক্ষীরার কলারোয়ায় অসামাজিক কাজের প্রতিবাদ করায় এক আওয়ামীলীগ নেতা লাঞ্চিত হয়েছে।

এই ঘটনা ধামাচাপা দিতে ওই নারী কলারোয়া থানায় মিথ্যা ও হয়রানী মুলক একটি অভিযোগ দিয়েছে। এঘটনায় বুধবার সকালে ক্ষুব্ধ গ্রামবাসী বিক্ষোভ সমাবেশ করেছে।

আরও পড়ুন>>>বরিশালের বানারীপাড়ায় জাল নোটসহ আটক-১

ঘটনাটি ঘটেছে, উপজেলার দেয়াড়া ইউনিয়নের দলইপুর গ্রামে। ক্ষুব্ধ গ্রামবাসীর মধ্যে হালিমা খাতুন, সালেহা খাতুন, চামিলী খাতুন, ফাতেমা, রিজিয়া, আলিক, মমেনা, তাসলিমা খাতুন, ফতে, ফরিদা, ছবেদ আলী, আব্দুল আলিম, সাগর হোসেন,

আব্দুল্লাহ, ছবেদ আলী মেম্বর, মফিজুল চেয়ারম্যান, আমিরুল ইসলাম মন্টা, মিল্টুন কবির, হাবিব, মিনারা খাতুন বলেন, দলইপুর গ্রামের আবু সাঈদ দুই সন্তান ও তার স্ত্রীকে রেখে দীর্ঘ দিন ধরে বিদেশ রয়েছে।

আরও পড়ুন>>>রাজাপুরে সকল পূজামন্ডপে স্থানীয় এমপি হারুনের অনুদান বিতরণ

সে সুবাদে তার বাড়ীতে প্রতিনিয়ত অপরিচিত লোকজনের আনা গোনা দেখা দেয়। বাগানে মিষ্টির প্যাকের পাওয়া যায়। এবিষয় নিয়ে লইপুর গ্রামের আবু সাঈদ এর পিতা আব্দুল কাদের ও তার মা লাইলি বেগমকে একাধিক বার জানানো হয়।

কিন্তু কোন কাজ হয়নি। বরং যে এই বিষয় নিয়ে কথা বলেছে সে হয়রানী শিকার হয়েছে। ১২অক্টোবর সন্ধ্যায় দেয়াড়া ইউনিয়ন
আ.লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান প্রতিবাদ করাতে লাইলি বেগম ক্ষিপ্ত হয়ে তাকে লাঞ্চিত করে।

আরও পড়ুন>>>জরুরি নির্দেশনা ৪৩ তম বিসিএস পরীক্ষার্থীদের জন্য

পরে এই ঘটনাটি ধামাচাপা দিতে তারা স্বামী-স্ত্রী কলারোয়া হাসপাতালে ভর্তি হয়ে দেয়াড়া ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান এর বিরুদ্ধে থানায় মিথ্যা ও হয়রানী মূলক অভিযোগ দিয়েছে। এঘটনার প্রতিকার চেয়ে ক্ষুব্ধ গ্রামবাসী দলবদ্ধ হয়ে এক বিক্ষোভ সমাবেশ করেছে।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here