কলারোয়ার সরসকাটি রাস্তার কাজের উদ্বোধন করেন এড. মুস্তফা লুৎফুল্লাহ এমপি

কলারোয়া-ভিত্তিপ্রস্তুর-রাস্তা-উদ্বোধন
কলারোয়ার টু সরসকাটি রাস্তা উদ্বোধন করেন এড. মুস্তফা লুৎফুল্লাহ এমপি

জুলফিকার আলী,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধিঃ সাতক্ষীরায় কলারোয়া টু সরসকাটি রাস্তা এইচবিবি দ্বারা পার্শ্ব সম্প্রসারণ কাজের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৬ জানুয়ারী) সকালে এ উপলক্ষে উপজেলা সদরের বলফিল্ড সংলগ্ন শহীদ মিনারের সামনে ভিত্তিপ্রস্তুর ও রাস্তার কাজের উদ্বোধন করা হয়।

আরও পড়ুন>>>বিচার দিলেন আল্লাহর কাছে বিএনপির মেয়রপ্রার্থীর স্ত্রী

সাতক্ষীরা জেলা সড়ক বিভাগের তত্ত্বাবধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাতীরা-১ আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ ২কোটি ৮৪ লাখ টাকা ব্যয়ে নির্মিতব্য এই রাস্তার কাজ উদ্বোধন করেন।

এসময় সড়ক বিভাগের খুলনা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সৈয়দ আসলাম আলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী দাস, কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির, কলারোয়া রিপোর্টার্স কাবের সভাপতি আজাদুর রহমান খান চৌধুরী পলাশ, পৌর প্রেস কাবের সভাপতি ও ডেইলি অবজারভার পত্রিকার সংবাদদাতা সাংবাদিক জুলফিকার আলী, অধ্যাপক আবুল খায়ের, ইউপি চেয়ারম্যান রবিউল হাসান, ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, ঠিকাদারের প্রতিনিধি এসএম রাশেদুজ্জামান, সাইফুল হক লিটন, মাওলানা কামরুজ্জামান, চেয়ারম্যান প্রার্থী আব্দুল মাজেদ বিশ্বাস, চেয়ারম্যান প্রার্থী মফিজুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য-সাড়ে ৬ কিলোমিটার রাস্তা এইচবিবি দ্বারা পার্শ্ব সম্প্রসারণ করা হবে।

আরও পড়ুন>>>আগামীকাল বিটিভিতে গাইবেন যশোরের শিল্পী মোরশেদুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here