পিরোজপুরের কাউখালীতে রাস্তা আটকিয়ে গোয়লঘর নির্মাণ॥

0
126
কাউখালীতে রাস্তা আটকিয়ে গোয়লঘর নির্মাণ
পিরোজপুরের কাউখালীতে রাস্তা আটকিয়ে গোয়লঘর নির্মাণ, দূর্ঘম এলাকায় হওয়ায় প্রশাসনের কোন নজরে আসেনি।

জিয়াদুল হক, (পিরোজপুর) কাউখালী প্রতিনিধিঃ পিরোজপুরের কাউখালীর শিয়ালকাঠী ইউনিয়নের মোল্লারহাট ইউনিয়ন পরিষদের রাস্তার এপাস ওপাস আটকিয়ে গোয়ালঘর নির্মাণ করে পশু পালন করার অভিযোগ পাওয়া গেছে।

কাউখালীতে রাস্তা আটকিয়ে গোয়লঘর নির্মাণ, প্রশাসনের কোন নজরে আসেনি
উপজেলার মোল্লাহাট গ্রামের জয়তুনিয়া মাদ্রাসার সুপার মাওলানা আঃ জলিলের বাড়ির সামনে স্থানীয় নূর মোহাম্মদ ফরাজী নামে এক প্রভাবশালী ব্যক্তি ইউনিয়ন পরিষদের যাবার রাস্তার উপর গোয়লঘর নির্মাণ করে পশু পালন করছে।

আরও পড়ুন>>>সিলেট সীমান্তে চোরাকারবারীদের নতুন কৌশল,পণ্য ভেসে আসছে নদীপথে

এইএলাকার যাতায়তকারীও ইউনিয়ন পরিষদগামী জনগনের চলাচলে চরম দূর্ভোগের মধে পড়ছে।

প্রতিনিয়ত এই রাস্তা থেকে চলাচলকারী লোকজন গরুর মলমূত্রের উপর পড়ে ছোট খাটো দূর্ঘটনার কবলে পড়ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও এই মলমূত্র যথাতথা থাকার কারনে পরিবেশ দুষণ এবং আশেপাশের এলাকায় দূর্ঘন্ধ ছড়িয়ে পড়ছে।

আরও পড়ুন>>>রাজশাহীতে কলেজের চুরি যাওয়া কম্পিউটার সামগ্রী উদ্ধার ৪ জন গ্রেফতার

এলাকার ইউপি সদস্য আসলাম হোসেন জানান দীর্ঘদিন যাবৎ রাস্তার উপর গোয়ালঘর নির্মান করে রাস্তা আটকিয়ে জনচলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। তাকে বারবার বলার পরেও গোয়লঘরটি সরিয়ে নেয়নি।

কাউখালীতে রাস্তা আটকিয়ে গোয়লঘর নির্মাণ, প্রশাসনের কোন নজরে আসেনি
এলাকাবাসী জানান, রাস্তাটি উপজেলা সদর থেকে ১০ কিলোমিটার দূরে যোগাযোগ বিচ্ছিন্ন দূর্ঘম এলাকায় হওয়ায় প্রশাসনের কোন নজরে আসেনি। ফলে রাস্তার উপর যেমন খুশী তেমন করে রাস্তা আটকিয়ে জনগনের দুর্ভোগ সৃষ্টি করছে।

এব্যাপারে ৫নং শিয়ালকাঠী ইউনিয়নের চেয়ারম্যান সিকদার মোঃ দেলোয়ার জানান, বিষয়টি তার জানা নেই। এখনই চৌকিদার পাঠিয়ে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

আরও পড়ুন>>>যশোরে এক প্রবাসীর স্ত্রীর সাথে প্রেমের অন্তরঙ্গের ভিডিও ধারণ


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here