নড়াইলে কাকের খাবার হল নবজাতক শিশু

2
কাকের খাবার হল নবজাতক

রিপন বিশ্বাস,জেলা প্রতিনিধি নড়াইলঃ নড়াইল পৌর এলাকার দুর্গাপুরে নির্মাণাধীন রেললাইনের পাশের খাল থেকে সদ্যভূমিষ্ট নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ ।

গত বুধবার ২০ জুলাই বেলা সাড়ে ১১ টার দিকে কাক ঠোকরানো মরদেহটি উদ্ধার করা হয় ।

পুলিশ সূত্রে জানা যায়, সকালে ঘুম থেকে উঠে ব্রাশ করার সময় নবজাতকের লাশ দেখতে পান খালপাড়ের গৃহবধূ নিপা বেগম । এ সময় মৃত নবজাতকটিকে কাক ঠুকরিয়ে খাচ্ছিল । তার পিঠের অনেকখানি খেয়ে ফেলেছে কাকটি । খালের মধ্যে একটি কাঠেরগুড়ির ওপর নবজাতকের মরদেহ রাখা ছিল ।

আরও পড়ুন>>>লক্ষ্মীপুরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর আমৃত্যু কারাদণ্ড

বিষয়টি স্থানীয়দের মাঝে জানাজানি হলে আশেপাশের লোকজন ফুটফুটে নবজাতককে দেখতে ভিড় করেন । পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করে ।
কাকের খাবার হল নবজাতক
স্থানীয় লোকজন জানান , ছেলে সন্তান নবজাতকটি সদ্যভূমিষ্ঠ বলে মনে হয়েছে । মঙ্গলবার রাতের যে কোনো সময় নবজাতকটি কে বা কারা ফেলে দিয়েছে । অনেকেই মন্তব্য করেছেন , নবজাতকটির বয়স প্রায় আটমাস গর্ভের । কারো হয়ত অবৈধ সন্তান এখানে ফেলে দিয়েছে । এমন নিষ্ঠুর ও অমানবিক ঘটনার ধিক্কার জানিয়েছেন সবাই ।
কাকের খাবার হল নবজাতক
সদর থানার ওসি মাহমুদুর রহমান বলেন , ময়নাতদন্তের জন্য নবজাতকের মরদেহ নড়াইল সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে । বিষয়টি তদন্ত সাপেক্ষে অপরাধীকে খুজে বের করে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here