নড়াইল কালিয়া উপজেলায় অবৈধ ইট ভাটা উচ্ছেদ অভিযান

কালিয়ায়-অবৈধ-উচ্ছেদ-অভিযান

রিপন বিশ্বাস,( নড়াইলে) কালিয়া প্রতিনিধি: দেশের বিভিন্ন জেলা উপজেলাতে পরিবেশ অধিদপ্তর, ঢাকা’র ভ্রাম্যমান আদালতের অভিযান চলছে।

তারই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার নড়াইলের কালিয়া উপজেলায় নড়াগাতী থানায় পরিবেশ অধিদপ্তরের অনুমোদনসহ প্রয়োজনীয় কাগজ-পত্র না থাকায় পরিবেশ অধিদপ্তর, ঢাকা’র ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে বুলডোজার দিয়ে কয়েকটি ইটভাটা গুড়িয়ে দেয়া সহ জরিমান আদায় করেছে।

প্রয়োজনীয় কাগজপত্র না থাকা, শিক্ষা প্রতিষ্ঠান ও জনপদ সংলগ্ন অবস্থিত হওয়ায় বুলডোজার দিয়ে মুন্সি ব্রিকস ও পাভেল ব্রিকস গুড়িয়ে দেয়া হয়েছে।

আজ মঙ্গলবার (২২ ডিসেম্বর) দিনভর পরিবেশ অধিদপ্তর, ঢাকা-এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট রোজিনা আক্তারের নেতৃত্বে পরিবেশ অধিদপ্তরের ঢাকা ও যশোরের পরিবেশ অধিদপ্তরের উপ-সচিব সাইদ রহমান ও বিভিন্ন কর্মকর্তাসহ আইন-শৃংঙ্খলা বাহিনী, পও ফায়ার সার্ভিস কর্মীদের সাথে নিয়ে উপজেলার ও নড়াগাতী থানার বিভিন্ন এলাকার ইটভাটার পরিবেশ অধিদপ্তরের অনুমোদন, প্রয়োজনীয় কাগজপত্র না থাকা, শিক্ষা প্রতিষ্ঠান ও জনপদ সংলগ্ন অবস্থিত হওয়ায় বুলডোজার দিয়ে মুন্সি ব্রিকস ও পাভেল ব্রিকস গুড়িয়ে দেয়া হয়েছে।

অভিযান পরিচালনা করেন পরিবেশ অধিদপ্তর, ঢাকা-এর ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রোজিনা আক্তার।

এসময় যশোর জেলা কার্যালয়ের দায়িত্বপ্রাপ্ত পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ সাঈদ আনোয়ার, পরিবেশ অধিদপ্তর যশোর অঞ্চলের সহকারী পরিচালক হারুন-অর-রশীদসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন>>
নড়াইল লোহাগড়ায় ৫ শিক্ষক ভূয়া সনদে চাকুরীতে, খাচ্ছেন সরকারী বেতন-ভাতা

প্রেমিক মোবাইল নাম্বর ব্লক লিষ্ট করায় প্রেমিকার আত্মহত্যা 

যশোরের মণিরামপুরে বুলডোজার দিয়ে গুড়িয়ে দিল কয়েকটি ইটভাটা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here