সাতক্ষীরার কলারোয়ার পল্লীতে কৃষকের গলা কাটা লাশ উদ্ধার

297
কৃষককে গলা কেটে হত্যা
সাতক্ষীরার কলারোয়ার পল্লীতে কৃষকের গলা কাটা লাশ উদ্ধার

কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধিঃ কলারোয়ার পল্লীতে এক কৃষককে গলা কেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার রাতের কোন এক সময়ে উপজেলার দেয়াড়া গ্রামের বিশ্বাসপাড়ায় এ ঘটনাটি ঘটেছে।

নিহতের নাম মোসলেমউদ্দীন বিশ্বাস (৬৫)। সে কলারোয়া উপজেলার দেয়াড়া গ্রামের নঈমুদ্দিন বিশ্বাসের ছেলে।

দেয়াড়া গ্রামের মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানান, তার বাবা পুরাতন বাড়ি থেকে কয়েক’শ গজ দুরে সম্প্রতি একটি নতুন বাড়িতে থাকতেন। তিনি রাতে ভাত খাওয়ার পর ওই বাড়িতেই থাকতেন। সকালে আবার চলে আসতেন।

গত মঙ্গলবার(২৪ নভেম্বর) রাত ১০টার দিকে তিনি প্রতিদিনের ন্যায় ভাত খেয়ে নতুন বাড়িতে একাই চলে যান।অজ বুধবার(২৫ নভেম্বর) সকালে তিনি বাড়িতে আর আসেননি। দুপুরেও না আসায় তারা তার পিতাকে খুঁজতে যেয়ে নতুন বাড়ির মধ্যে তার গলা কাটা লাশ দেখতে পেয়ে স্থানীয় খোরদো পুলিশ ফাঁড়িতে সংবাদ দেন।

দেয়াড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবর রহমান মফে জানান, তিনি লোকমুখে সংবাদ পেয়ে ঘটনা স্থান যান এবং থানা পুলিশকে বিষয়টি অবগতি করেন। এবিষয়ে কলারোয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারান চন্দ্র পাল জানান, বুধবার সন্ধ্যার পর খবর পেয়ে ঘটনান্থলে পুলিশ পাঠানো হয়েছে। রাতেই লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়।

এই ঘটনার সাথে কে বা কাহারা জড়িত তা এখনো পর্যন্ত যানা যায়নি। পুলিশের তদন্ত অব্যহত রয়েছে। বৃহষ্পতিবার সকালে লাশের ময়না তদনেÍর জন্য সাতীরা মর্গে পাঠানো হবে বলে জানান।

আরও পড়ুন:
কলারোয়ায় ইউপি চেয়ারম্যান ও স্কুলের শিক্ষকসহ ১৭জনের বিরুদ্ধে প্রতারনার মামলা
করোনার সেকেন্ড ওয়েভের আতঙ্কের মাঝে বাড়ছে মাস্কের দাম
করোনার সেকেন্ড ওয়েভের আতঙ্কের মাঝে বাড়ছে মাস্কের দাম
বানারীপাড়ায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যা, লাশ গুমের চেষ্টায় গ্রেফতার-৩

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here