খুলনার ফুলতলায় ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজাসহ ২জন গ্রেফতার

275
খুলনার ফুলতলায় ফেন্সিডিল

খুলনা ব্যুরো: খুলনার ফুলতলায় ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজাসহ ২জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। শনিবার রাত ১১.৩০টার দিকে ফুলতলা সরকারী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছে জেলা গোয়েন্দা পুলিশের একটি সূত্র।

সূত্র জানায়, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ জনাব সেখ কনি মিয়ার নেতৃত্বে এসআই রাজিউল আমিন সংগীয় অফিসার ও ফোর্সসহ ফুলতলা থানা এলাকায় মাদক উদ্ধার সহ বিবিধ উদ্ধার অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে ফুলতলা থানাধীন ফুলতলা সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের বিপরীত পার্শ্বে আলকা গ্রামের সিরাজ এর চায়ের দোকানের সামনে থেকে ১জনকে গ্রেফতার করা হয়। তিনি হলেন , জেলার ফুলতলা থানার তাজপুর গ্রামের মৃত গৌর কুন্ডুর পুত্র পার্থ কুন্ডু (২৩)। এসময় তার দেহ তল্লাশি করে ১০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

এছাড়া এসআই ইন্দ্রজিৎ মল্লিক সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ ফুলতলা থানা এলাকায় মাদক উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে ফুলতলা থানাধীন আলকা গ্রামস্থ চৌদ্দমাইল মোড়ে জনৈক হাসান মোড়লের মার্কেটের পূর্ব পার্শ্বে পাঁকা রাস্তার উপর থেকে ফুলতলা থানাধীন পায়গ্রামের মহিউদ্দীন শেখের পুত্র মোঃ বোরহান শেখ(২৮) কে আটক করে তার হেফাজত হতে ২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। পৃথক ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেছে ডিবি পুলিশ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here