খুলনায় সজীব ওয়াজেদ জয় পরিষদের নবগঠিত কমিটির পরিচিতি সভা

312
খুলনায়-জয় পরিষদের-পরিচিতি

খুলনা ব্যুরো: খুলনা মহানগর সজীব ওয়াজেদ জয় পরিষদের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। খুলনা মহানগীর খালিশপুর শিয়া মসজিদ সংলগ্ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে শনিবার এই সভা অনুষ্ঠিত হয়।

খুলনা মহানগর সজীব ওয়াজেদ জয় পরিষদের সভাপতি শেখ জিয়াউর রহমান জিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তানবীর মোর্শেদ তুষারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির, ১১নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতি জাকির হোসেন।

কাউন্সিলর মনিরুজ্জামান মনির নবগঠিত কমিটির নেতৃবৃন্দের নাম পাঠ করে সকলকে পরিচয় করিয়ে দেন।

মহানগর কমিটির সদস্যরা হলেন-
সভাপতি শেখ জিয়াউর রহমান জিয়া, সহ-সভাপতি মোঃ আতিয়ার রহমান, কামরুজ্জামান সেলিম, জাহিদুল ইসলাম জাহিদ, মোঃ হালিম চৌধুরী, মোঃ সাজ্জাদ হোসেন প্রিন্স, মোর্শেদ চৌধুরী অচীন, সাধারণ সম্পাদক তানবীর মোর্শেদ তুষার যুগ্ন-সাধারন সম্পাদক এস এম ইমরান মিঠু, কাজী আব্দুল্লাহ আল মামুন, শরিফুল ইসলাম মিলন, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান আতা, মুন্সি মইনুল আলম, রাইয়ান মামুন, দপ্তর সম্পাদক মোঃ মুশফিকুর রহমান বাদল, উপ-দপ্তর সম্পাদক মোঃ কামাল (বাবু),  প্রচার সম্পাদক মেহেদী হাসান, উপ-প্রচার সম্পাদক মোঃ শাহিন খান, আইন বিষয়ক সম্পাদক সোরাব হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক শেখ জাহিদ খোকন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এস এম খালিদ হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ জনি হাওলাদার, সহ-যুব ও ক্রীড়া সম্পাদক আল মামুন মুন্না, ধর্ম বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম সালু, সমাজ কল্যাণ সম্পাদক ওয়াহিদুজ্জামান কাজল, সহ-সমাজ কল্যাণ সম্পাদক তানভীর সোমালিন, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল ছালাম, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক শেখ সালাউদ্দিন সুমন, শিক্ষা বিষয়ক সম্পাদক জাকির হোসেন, পরিবেশ বিষয়ক সম্পাদক জি এম কামরুল ইসলাম, সহ-সম্পাদক মোঃ বেলাল হোসেন, মোঃ আলম খান, ও সদস্য সাজ্জাদ হোসেন তেলি ।খুলনা মহানগর সজীব ওয়াজেদ জয় পরিষদের সভাপতি শেখ জিয়াউর রহমান জিয়া বলেন, এটি কোন রাজনৈতিক সংগঠন নয়, সেচ্ছাসেবী সংগঠন।

সংগঠনের শ্লোগান- “মানব সেবা ও ডিজিটাল বাংলাদেশ গড়াই আমাদেও লক্ষ্য”।

বঙ্গবন্ধুর সোনার বাংলা ও তার আদর্শ, স্বাধিনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্ম এবং ডিজিটাল বাংলাদেশে গড়াই আমাদের মূল লক্ষ্য ও উদ্দেশ্য। সজীব ওয়াজেদ জয় পরিষদ সামাজিক সেচ্ছাসেবা মূলক কাজ করে এবং সরকার ও জনগণের সামাজিক ও আর্থি উন্নয়নের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করনের মাধ্যমে উন্নয়ন নিশ্চিত করার লক্ষ নিয়ে এগিয়ে যাচ্ছে।আমরাও খুলনা মহানগর কমিটির সদস্যগণ সবসময় অসহায় দুস্ত মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সেবা করে যাব।

খুলনা মহানগর সজীব ওয়াজেদ জয় পরিষদের সাধারণ সম্পাদক তানবীর মোর্শেদ তুষার বলেন, এই সংগঠন সবসময় অসহায় দুস্ত অবহেলিত মানুষের পাশে থাকবে ।

শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসা, মানসিক স্বাস্থ্য, কৃষি ক্ষেত্রে উনড়বয়ন, যেতৈুক প্রথা রোধ, বাল্যবিবাহ বন্ধ, অন্যায় অত্যাচার ও অবিচারের বিরুদ্ধে রুখে দাড়ানো অথ্যাৎ সামাজিক উন্য়ন মূলক কাজে অংশগ্রহনে সদা তৎপর থাকবে এই সংগঠন।এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, আওয়ামীলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সামাজিক, সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য,গত ১৬ ডিসেম্বর ২০২০ তারিখে সজীব ওয়াজেদ জয় পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ মতিউর রহমান (টিপু) ও সাধারণ সম্পাদক প্রকৌশলী এম আই তনয় স্মাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সজীব ওয়াজেদ জয় পরিষদের খুলনা মহানগর কমিটির অনুমোদন দেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here