খুলনায় সেলিম জাহাঙ্গীরের নৌকা প্রতীকের প্রচারণায় জেলা ও মহানগর আওয়ামী লীগ

খুলনায় নৌকা প্রতীকে আওয়ামী লীগ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: খুলনার পাইকগাছা পৌরসভা নির্বাচনে মেয়র সেলিম জাহাঙ্গীরের নৌকা প্রতীকের পক্ষে প্রচারণার অংশ হিসেবে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়, গণসংযোগ, পথসভা ও লিফলেট বিতরণ করেছেন জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
আরও পড়ুন>>>আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকীতে যশোরে দোয়া মাহফিল অনুষ্ঠিত

নেতৃবৃন্দ রোববার বিকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে নির্বাচনী মতবিনিময় করেন। এরপর পৌর সদরের বিভিন্ন স্থানে গণসংযোগ, পথসভা ও লিফলেট বিতরণ করার মাধ্যমে নৌকা প্রতীকে ভোট দিতে এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।
আরও পড়ুন>>>যশোরের দুস্থ মানুষের উষ্ণতা দিতে কম্বল বিতরণ করেন পুলিশ সুপার আশরাফ

এ সময় নেতৃবৃন্দ বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাসী একটি রাজনৈতিক দল। এ জন্য আওয়ামী লীগ সব সময় নির্বাচনকে গুরুত্ব দিয়ে থাকে। নির্বাচনের মাধ্যমে যেমন সরকার গঠন করেছে, তেমনি স্থানীয় সরকার নির্বাচনেও দলীয় প্রার্থী মনোনীত করেছে।
আরও পড়ুন>>>যুগান্তর যশোরের সাবেক ব্যুরো প্রধান সাংবাদিক কিরণ সাহা’র সপ্তম মৃত্যুবার্ষিকী

নেতৃবৃন্দ দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, নির্বাচনে নৌকা প্রতীকের বিপক্ষে যদি কেউ অবস্থান নেয় তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। নেতৃবৃন্দ পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৩০ জানুয়ারী অনুষ্ঠিতব্য নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে মেয়র সেলিম জাহাঙ্গীরকে পুনরায় নির্বাচিত করার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।
আরও পড়ুন>>>ময়মনসিংহে সাংবাদিক নির্যাতনের ঘটনায় প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপুর সঞ্চালনায় পৃথক কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডি বাবুল রানা। প্রধান বক্তা ছিলেন, জেলা সাধারণ সম্পাদক এ্যাডঃ সুজিত অধিকারী। বিশেষ বক্তা ছিলেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ্যাডঃ সোহরাব আলী সানা।
আরও পড়ুন>>>পৌরসভা নির্বাচন॥ হলফ নামায় ব্যয়ের অঙ্গিকার মানছেন না প্রার্থীরা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here