খুলনার ডুমুরিয়ায় প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের দায়ে আটক-১

0
101
খুলনা ডুমুরিয়ায় প্রতিবন্ধী গৃহবধূ ধর্ষণ
বুদ্ধি প্রতিবন্ধী গৃহবধূ ধর্ষণ মামলার আসামি সিদ্দিক জোয়ারদার

মামুন মোল্যা, খুলনা: খুলনার ডুমুরিয়া উপজেলার ধামালিয়া ইউনিয়নের ছয়বাড়িয়া এলাকায় এক বুদ্ধি প্রতিবন্ধী গৃহবধূ (২৮) ধর্ষণের শিকার হয়েছেন । এ ঘটনায় ধর্ষককে আটক করেছে পুলিশ।

আজ শনিবার (১ মে) এ ঘটনায় গৃহবধূর স্বামীর দায়ের করা মামলায় আসামি সিদ্দিক জোয়ারদার (৪৮) কে  আটক করেছে পুলিশ।

আরও পড়ুন>>>যশোরের বেনাপোলে রেখা ফাউন্ডেশনের ঈদ উপহার

মামলার এজাহার ও ভূক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, খুলনার ডুমুরিয়া থানার ছয়বাড়িয়া গ্রামের হত দরিদ্র একজন দিন মজুরের স্ত্রীও অন্যের বাড়িতে কাজ করেন। প্রতিদিনের ন্যায় দিনমজুর গত ২১ এপ্রিল সকালে অন্যের ক্ষেতে কাজ করতে যান। অপর দিকে তার বুদ্ধি প্রতিবন্ধী স্ত্রীও স্থানীয় সোহরাব গাজীর পুকুর খননের মাটি সরানোর কাজ করতে যান।

আরও পড়ুন>>>মহান মে দিবস উপলক্ষে যশোরে প্রতিবাদী গণসংগীত,ও র‌্যালি

কিছু সময় কাজ করার পর শারীরিক ভাবে অসুস্থ বোধ করায় তিনি বেলা ১১টার দিকে কাজ ফেলে শের আলী জোয়ারদারের মেহগনি বাগানের ভেতর দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন। এ সময় অভিযুক্ত সিদ্দিক ওই গৃহবধূকে একা পেয়ে পার্শ্ববর্তী একটি খাদে নিয়ে তাকে জোর পূর্বক তাকে ধর্ষণ করেন। এক পর্যায়ে গৃহবধূ চিৎকার শুরু করলে সিদ্দিক পালিয়ে যান। বিষয়টি জানা জানি হলে প্রভাবশালী সিদ্দিক ও তার পরিবারের সদস্যরা ঘটনাটি সালিশি মীমাংসার কথা বলে ধামা চাপা দিতে নানা টাল বাহানা করতে থাকেন।

আরও পড়ুন>>>আজ মহান মে দিবস

শুক্রবার (৩০ এপ্রিল) গৃহবধূর স্বামী এ বিষয়ে কৈফিয়ত চাইলে আসামি সিদ্দিক তাকে মারধর করেন।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. রফিকুল ইসলাম জানান, গৃহবধূর স্বামীর দায়ের করা মামলায় অভিযুক্ত আসামিকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। ভুক্তভোগী গৃহবধূকে পরীক্ষা-নিরীক্ষার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here