গণপিটুনিতে এক ডাকাতের মৃত্যু

342

ডেক্সরিপোর্ট: ডাকাত সন্দেহে গণপিটুনিতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (৬ নভেম্বর) ভোর রাতে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ইলুমদী আমবাগ নামক স্থানে এই গণপিটুনির ঘটনা ঘটেছে। খবর পেয়েই আড়াইহাজার থানার পুলিশ ডাকাতের মরদেহ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, স্থানীয় একব্যক্তির মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যাচ্ছিল ডাকাতদলেরা। কিন্তু ওই সময় মোটরসাইকেল স্ট্যাট না হওয়ায় মোটরসাইকেল মালিক ডাকাত  ডাকাত বলে চিৎকার দিলে এলাকাবাসী বের হয়ে একজনকে পাকড়াও করে গণপিটুনি দেয়। এ সময়  ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে যায়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, উপজেলার ইলুমদী আমবাগ নামক এলাকায় সন্দেহভাজন ডাকাত দলের এক সদস্য গণপিটুনিতে মারা গেছেন। ধারণা করা হচ্ছে ডাকাত দলের অন্য কোনো মিশন ছিল। হয়ত বিদেশ ফেরত কোনো প্রবাসীর গাড়ির গতিরোধ করে ডাকাতির চিন্তা-ভাবনা ছিল। সেটি ব্যর্থ হওয়ায় মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

নিহতের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  ডাকাত সন্দেহে নিহত ব্যক্তির পরিচয় এখনো জানাজায়নি ,শনাক্তের চেষ্টা চলছে বলে ওসি নজরুল ইসলাম জানান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here