চুয়াডাঙ্গায় গলার ওপর দিয়ে চলে গেল ট্রাক

জনি আহমেদ, চুয়াডাঙ্গাঃ চুয়াডাঙ্গায় সড়ক যেন নরকই রয়ে গেছে। যার কারণে প্রায় প্রায় সড়ক দুর্ঘটনায় তাজা তাজা প্রাণ হারিয়ে যাচ্ছে দুনিয়া থেকে। তারপরও পুলিশ প্রশাসনের পক্ষে কোনভাবেই সম্ভব হচ্ছে না সড়ক আইন বাস্তবায়নে।
যার ফলস্বরুপ চুয়াডাঙ্গায় প্রায় প্রতিদিনই সড়কে মোটরসাইকেল, অবৈধ যান নসিমন করিমন আলমসাধুসহ বাস-ট্রাকের দ্বারায় মৃত্যুর পথে ধাবিত হচ্ছে যুবক, শিশুসহ বিভিন্ন শিক্ষার্থীর প্রাণ।
এরই অংশ হিসেবে চুয়াডাঙ্গায় সবজিবোঝাই ট্রাক চাপায় রেজোয়ান মালিক অশ্রু (২০) নামে এক যুবক নিহত হয়েছেন।
গতকাল শনিবার বিকেল ৩টার দিকে শহরতলীর রেলগেট সংলগ্ন সাহাবুদ্দি মার্কেটের সামনে এ দুঘটনাটি ঘটে।
রেজোয়ান মালিক অশ্রু চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়ামপাড়ার মৃত সামসুল কাউনাইন মালিক বেগুন মিয়ার নাতি ছেলে সালাউদ্দিন মালিকের কনিষ্ঠ পুত্র এবং চুয়াডাঙ্গা পলিটেকনিক স্কুলে অধ্যয়নরত ছিল।
পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রেজোয়ান মালিক অশ্রু ব্যাটারিচালিত মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে চুয়াডাঙ্গা শহরের দিকে আসছিল। সেসময় রেলগেট সংলগ্ন সাহাবুদ্দিন মার্কেটের সামনে পৌছালে একটি ইজিবাইক ধাক্কা দিলে ছিটড়ে রাস্তা ওপর পড়ে যায়। সেসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাঁর মাথার উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলে রেজোয়ান মালিক অশ্রু মারা যান।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান জানান, চালকসহ ট্রাকটিকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here