চুয়াডাঙ্গায় সড়‌কে ৩ লাশ

চুয়াডাঙ্গার সড়‌কে আবারও ৩ লাশ

জ‌নি আহ‌মেদ, চুয়াডাঙ্গাঃ যখন সড়‌কে কা‌রো প্রাণ যায় শুধু সে সময়টাই পু‌লি‌শের সড়‌কে ব‌্যস্ততা বে‌ড়ে যায়। ক‌য়েকদিন যে‌তে না যে‌তেই আবারও শুরু হয় আ‌গের মত অ‌নিয়মে মানু‌ষের পথচলা। তারপরও সড়ক আইন বাস্তবায়ন হয়না। আর সেকার‌ণেই চুয়াডাঙ্গায় প্রতি‌নিয়ত দুর্ঘটনা ঘ‌টেই যাচ্ছে।

সেই অংশ হি‌সে‌বে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। ‌সেইসা‌থে মোটরসাইকেলে থাকা আরো ২ জন গুরুতর আহত হয়। সেসময় খবর পেয়ে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন এবং আহত দুজনকে চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন>>>নড়াইলে প্রতিপক্ষের হামলায় অন্তসত্তা মহিলাসহ ৩জন আহত

শনিবার (৩০ জুলাই) দুপু‌রের দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার নূরনগর জাফরপুর নামক স্থা‌নে জেলা যুব উন্নয়‌ন অ‌ধিদফত‌রের সাম‌নে এদূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার সিরাজুল ইসলামের ছেলে টুনু হোসেন আনন্দ (২৩) ও নুরনগর কলোনীপাড়ার কিতাব আলীর ছেলে মিঠু (২৩), সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ার মুক্তা হালদার (২৮)।
চুয়াডাঙ্গার সড়‌কে আবারও ৩ লাশ
আহত দুজন হলেন, সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ার মুক্তা হালদার (২৮) ও একই এলাকার রনি মিয়া (৩৫)। আহত দুজন এভারেস্ট ফার্মাসিউটিক্যালস কোম্পানিতে কর্মরত।

স্থানীয়রা বলেন, জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহতের খবর জেনেছি। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে।
চুয়াডাঙ্গার সড়‌কে আবারও ৩ লাশ
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাপলা খাতুন বলেন, পরিক্ষা-নিরিক্ষার পর দুজনকে মৃত ঘোষণা করা হয়েছে। আহত দুজনকে চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here