চুয়াডাঙ্গায় অজ্ঞান ও মলমপার্টি রুখতে জেলা পু‌লিশ

0
204
চুয়াডাঙ্গায় অজ্ঞান ও মলমপার্টি রুখতে চুয়াডাঙ্গা জেলা পু‌লিশ
ছবি- প্রতিনিধি

জনি আহমেদ, চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গায় অজ্ঞান পা‌র্টি মলম পা‌র্টির সদস‌্যরা বেপ‌রোয়া হ‌য়ে উ‌ঠে‌ছে। যার ফ‌লে প্রায় প্রতি‌দিনই কেউ না কেউ অজ্ঞান পা‌র্টির খপ্প‌রে প‌ড়ে নগদ অর্থসহ সর্বস্ব হারা‌চ্ছে।

এমন অপরাধ সড়ক ও মহাসড়‌কে বেড়ে যাওয়ায় অজ্ঞান পার্টি মলম পার্টির সদস্যদের অপতৎপরতা রুখতে বাস, ট্রাক ও কাভার্ডভ্যান সুপারভাইজারদের নি‌য়ে বিশেষ সচেতনতামূলক কর্মশালার আয়োজন করেছে পুলিশ।

আরও পড়ুন>>>চুয়াডাঙ্গায় বিশ্ব সাদাছ‌ড়ি নিরাপত্তা দিবস পাল‌নে জেলা প্রশাসক

শুক্রবার (১৫ অ‌ক্টোবর) দুপু‌রে চুয়াডাঙ্গা সদর থানার উদ্যোগে চুয়াডাঙ্গা বাস ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে এই কর্মসূচির আয়োজন করা হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি)মোহাম্মদ মহসীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ আনিসুজ্জামান উপস্থিত ছিলেন।

আরও পড়ুন>>>নরসিংদীতে “পলাশ সাহিত্য সংসদ” এর আত্মপ্রকাশ

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে চুয়াডাঙ্গা বাস ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন সভাপতি এম, জেনারেল ইসলাম, সাধারণ সম্পাদক হাজী মোঃ রিপন মণ্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল বলেন, আমাদের সুপারভাইজার ভাইয়েরা একটু সচেতন হলে অজ্ঞান পার্টি, মলম পার্টির অপতৎপরতা শূ‌ন্যের কোটায় নামিয়ে আনা সম্ভব।

আরও পড়ুন>>>দিনাজপুরের বিরামপুরে আগাম জাতের ধান কাটা শুরু

তাই তাদের সচেতন করতে আমাদের এই বিশেষ কর্মসূচি। এই কর্মশালায় আমরা অজ্ঞান পার্টি, মলম পার্টির অপতৎপরতা রুখতে তাদের করণীয় এবং এক্ষেত্রে আমাদের সহযোগিতার বিষয়গুলোর বিষয়ে সচেতন করছি।

চুয়াডাঙ্গা বাস ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন সভাপতি এম জেনারেল ইসলাম বলেন, পুলিশের এই উদ্যোগ প্রশংসনীয়। এই কার্যক্রম অব্যাহত থাকলে পরিবহন শ্রমিকেরা উপকৃত হবে।

সাধারণ সম্পাদক রিপন বলেন, এ ধরনের কার্যক্রম নিয়মিত রাখা উচিত। এতে পরিবহন শ্রমিক সচেতন হওয়ার পাশাপাশি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে সম্পর্কোন্নয়নে ভূমিকা রাখবে।

দুইদিনের বিশেষ এই কর্মশালায় মোট ৮০ জন সুপারভাইজারকে প্রশিক্ষণ প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here