চুয়াডাঙ্গায় শ্বশুরবাড়ীর নির্যাতনে ৫২ দিন পর জামাই’র মৃত্যু

0
257
চুয়াডাঙ্গায় শ্বশুরবাড়ীর নির্যাতনে মৃত্যু
চুয়াডাঙ্গায় জামাই’র ওপর শ্বশুরবাড়ীর অমানুষিক নির্যাতন; ৫২ দিন পর মৃত্যু

জনি আহমেদ, চুয়াডাঙ্গাঃ চুয়াডাঙ্গায় শ্বশুর বাড়ীর নির্যাতনের শিকার হয়ে ৫২ দিন পর মৃত্যুবরণ করেছেন জামাই নুর নবী মিঠুন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

নুর নবী মিঠুন চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার বাজদিয়া গ্রামের মৃত হোসেন মোহাম্মদের ছেলে।

আজ রবিবার (১৭ অক্টোরবর) মিঠুনের মরদেহ গ্রাম্য কবরস্থানে দাফন করা হয়।

আরও পড়ুন>>>অনুমোদনের অপেক্ষায় করোনার মুখে খাওয়ার ওষুধ

পরে মিঠুনের হত্যার বিচারের দাবি জানিয়ে প্রতিবাদ সমাবেশ করে স্থানীয় এলাকাবাসী। সেসময় আন্দুলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মোক্তার, নিহতের বড় ভাই মশিয়ার রহমান, স্থানীয় মেম্বার জহিরুল ইসলাম, মাওঃ আবু সাঈদ, আওয়ামী লীগ নেতা আব্দুল খালেক প্রমুখ বক্তব্য রাখেন।
চুয়াডাঙ্গায় শ্বশুরবাড়ীর নির্যাতনে মৃত্যু
ঘটনার বিবরণে স্থানীয়রা ও পুলিশের তথ্যমতে জানা যায়, মিঠুন ও তার স্ত্রীর মধ্যে মনোমালিন্য হলে স্ত্রী পিতার বাড়ীতে চলে যায়। পরে গত ২৩ আগস্ট একই গ্রামের শ্বশুর আশরাফুল ইসলামের বাড়ীতে স্ত্রীকে আনতে গেলে শ্বশুর বাড়ীর লোকজন পিলারের সাথে বেঁধে অমানুষিক নির্যাতন করেন।

আরও পড়ুন>>>বরিশালের বানারীপাড়ায় ৩ আওয়ামী লীগ নেতা বহিস্কার

মারাত্মকভাবে আহত হয়ে পড়ার খবর পেয়ে বাড়ীর লোকজন মিঠুনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসেল, কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থার উন্নতি না হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে ৫২ দিন চিকিৎসাধীন থাকাবস্থায় তিনি মারা যান।
চুয়াডাঙ্গায় শ্বশুরবাড়ীর নির্যাতনে মৃত্যু
মামলার বিষয়ে জিজ্ঞাসা করলে জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন, এ বিষয়ে আগেই মামলা করা ছিল, সেটা এখন হত্যা মামলায় পতিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here