ছেলের প্রথম গোলের পরই বাবার মৃত্যু

0
146
ছেলের প্রথম গোলের পরই বাবার মৃত্যু
ছবি-সংগৃহীত

ক্রীয়া ডেস্কঃ কঠিন এক বাস্তবতা মেনে নিতে হয়েছে ম্যানচেস্টার সিটির নাথান আকেকে। ইংলিশ ক্লাবটির হয়ে চ্যাম্পিয়ন্স লিগে নিজের প্রথম গোল করার পর শুনলে না ফেরার দেশে পাড়ি জমিয়েছে তার বাবা।

আরও পড়ুন>>>জাতিসংঘ অধিবেশনে জন্য ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

ছেলের প্রথম গোলের পরই
গত বুধবার রাতে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে লাইপজিগের বিপক্ষে ৬-৩ ব্যবধানে বড় জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। উক্ত ম্যাচের ১৬ তম মিনিটে চ্যাম্পিয়নস লিগে নিজের প্রথম গোলের দেখা পান আকে।

২৬ বছর বয়সী এই ডাচ ফুটবলার পরদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, দলের ও নিজের প্রথম গোলের কয়েক মিনিট পরই তার বাবা মারা যান।

আরও পড়ুন>>>নড়াইলে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে চেয়ারম্যানসহ ২জন নিহত

নাথান আকেকে লিখেন, “আমি জানি, আপনি সবসময় আমার সঙ্গে আছেন, সবসময় আমার হৃদয়ে থাকবেন এবং এই গোলটি আপনার জন্য ছিল, বাবা।

গত কয়েক সপ্তাহ আমার জীবনের সবচেয়ে কঠিন সময় কেটেছে। আমার বাবা খুব অসুস্থ ছিলেন এবং আর কোনো চিকিৎসা সম্ভব ছিল না। আমার বাগদত্তা, পরিবার এবং বন্ধুদের পাশে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছি।

আরও পড়ুন>>>উজিরপুরে সোহাগ হত্যা মামলায় ২ জনের ফাঁসি যাবজ্জীবন-৪

ছেলের প্রথম গোলের পরই
কঠিন সময়ের পর গতকাল (বুধবার) চ্যাম্পিয়ন্স লিগে আমার প্রথম গোল করেছি। এর কয়েক মিনিট পরই তিনি শান্তিতে মারা যান। এ সময় আমার মা ও ভাই বাবার পাশেই ছিল।

আকের ক্লাব ক্যারিয়ার শুরু চেলসিতে। গত বছর বোর্নমাউথ থেকে ম্যানচেস্টার সিটিতে যোগ দেওয়ার পর দলটির হয়ে খেলেছেন ১৬ ম্যাচ। এখন পর্যন্ত নেদারল্যান্ডস জাতীয় দলের হয়ে ম্যাচ খেলেছেন তিনি ২২টি।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here