ছেলে ঘরে ফিরলেই কাজে যোগ দেবেন শাহরুখ

0
121
ছেলে ঘরে ফিরলেই কাজে যোগ দেবেন শাহরুখ
ছবি- সংগৃহীত

বিনোদন ডেস্কঃ কথা ছিল, আটলি পরিচালিত ছবির শুটিং করেই স্পেনে পাড়ি দেবেন ‘পাঠান’ এর জন্য। মুম্বাইয়ের এক হাসপাতালে ১০ দিনের জন্য শুটিং হবে।

তারপরই ১০ অক্টোবর তিন সপ্তাহের জন্য একেবারে পোক্ত শিডিউল। একটা গানের দৃশ্যের শুটের জন্য কিং খানের সঙ্গে দীপিকা পাড়ুকোনেরও স্পেনে উড়ে যাওয়ার কথা ছিল।

আরও পড়ুন>>>তেল চুরির দায়ে পাম্পের মালিককে জরিমানা

তারপর রাশিয়া। কিন্তু ছেলে আরিয়ান খান আটক হওয়ায় সমস্ত পরিকল্পনা বিশ বাঁও জলে। স্পেনের প্ল্যান তো বাতিল করলেনই, উপরন্তু, আটলির সিনেমার শিডিউলও বাতিল হল। ছেলে ঘরে ফিরলে তবেই কাজে যোগ দেবেন বলিউড শাহরুখ খান

গত ৩ দিন ধরে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে রয়েছেন আরিয়ান। মাদককাণ্ডে শাহরুখ-পুত্রের গ্রেফতারিতে উদ্বিগ্ন গোটা বলিউড।

আরও পড়ুন>>>খুলনার পাইকগাছায় ছিনতাইয়ের ঘটনায় আটক ১

নেটদুনিয়ার নীতিপুলিশদের একাংশ যখন স্টার-কিডের বিলাসবহুল জীবনযাত্রা থেকে শুরু করে শাহরুখ-গৌরীর শিক্ষা-রুচি নিয়ে প্রশ্ন তুলেছেন, তো এক পক্ষ আবার বলিউড বাদশার পাশে দাঁড়িয়েছেন। ইন্ডাস্ট্রির তাবড় তারকারাও কিং খানকে সহমর্মিতা জানিয়ে টুইট করছেন।

বৃহস্পতিবার পর্যন্ত সংশ্লিষ্ট গোয়েন্দা বিভাগের হেফাজতেই থাকতে হবে তাকে। এদিন ফের তারকা-সন্তানকে আদালতে তোলা হবে।

আরও পড়ুন>>>ইরানকে নিয়ে নতুন আতঙ্ক বিরাজ করছে যুক্তরাষ্টের

শেষবার ২০১৮ সালে সিনেপর্দায় দেখা গিয়েছিল শাহরুখ খানকে। পরিচালক আনন্দ এল রাইয়ের ‘জিরো’তে। বছর তিনেক ধরেই অনুরাগীরা সিনেপর্দায় কিং খানের ম্যাজিক দেখার অপেক্ষায় রয়েছেন। তবে এবার সম্ভবত অপেক্ষা আরও দীর্ঘ হতে চলল।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here