জাতির উদ্দেশ্যে ভাষণ দিচ্ছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদী

311

অনলাইন ডেক্স: উৎসবের মৌসুমে ক্রমশ বাড়ছে করোনা সংক্রমণ। গোটা দেশজুড়েই সংক্রমণ বেড়েই চলেছে।আর এর মধ্যে গোটা দেশের বিভিন্ন প্রান্তে শুরু হয়ে গিয়েছে শারদীয় দূর্গা পূজা উৎসব।

করোনার মধ্যেই দূর্গা উৎসবের আনন্দে মেতে উঠেছে দেশবাসী। আর এর মধ্যে হঠাত করে জাতির উদ্দেশ্যে ভাষণ দেওয়ার কথা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হঠাত কি নিয়ে বার্তা দেবেন প্রধানমন্ত্রী তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা।

আজ মঙ্গলবার দুপুর একটা নাগাদ একটি টুইটবার্তায় মোদী বলেন, আজ সন্ধ্যা বাংলাদেশ সময়  ৬.৩০ মি: নাগরিকদের একটি বার্তা দেবেন। মোদী বলেন আপনারা অবশ্যই থাকবেন। তাঁর টুইটে কোথাও এর থেকে বেশি কিছু বলেননি। পুরোটাই ধোঁয়াশা রেখে দিয়েছেন। ফলে হঠাত জাতির উদ্দেশ্যে ভাষণ নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা।

অন্যদিকে, তবে মনে করা হচ্ছে যে, উৎসবের মৌসুমে  বড়সড় কোনও ঘোষণা করবেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। উৎসবেরমৌসুমে  ক্রমশ বাড়ছে সংক্রমন। এই অবস্থায় সাধারণ মানুষকে সাবধানে চলার বার্তা দিতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র। কীভাবে সোশ্যাল ডিসটেন্স মানতে হবে এই বিষয়ে বার্তা দিতে পারেন প্রধানমন্ত্রী। তবে যাই হোক না কেন, ফের একবার মঙ্গলবার গোটা দেশের মানুষকে ঠিক সন্ধ্যা ইন্ডিয়ান সময় ৬টায় এক জায়গায় নিয়ে আসছেন নমো।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here