ঝালকাঠির সদর উপজেলায় ইউপি ভবনে অগ্নিকান্ড

ঝালকাঠিতে-ইউপি-ভবনে-অগ্নিকান্ড
ঝালকাঠি ফায়ারসার্ভিসের দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রিয়াংকা ঘরামী, ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি সদর উপজেলার গাবখান ধানসিড়ি ইউনিয়নের পুরাতন ইউপি ভবনে অগ্নিকান্ড ঘটেছে। ঝালকাঠি ফায়ারসার্ভিসের দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আজ শনিবার (২৩ জানুয়ারী ) সকাল ১১টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ঝালকাঠি সদর উপজেলার গাবখান ধানসিড়ি ইউনিয়নের পুরাতন পরিত্যক্ত ভবনের মধ্য থেকে আগুনের ধোয়া দেখে এক পথচারী স্থানীয়দের জানান। স্থানীয়রা ইউপি চেয়ারম্যান ও সচিবকে জানালে ঝালকাঠি ফায়ার সার্ভিসের দমকল বাহিনীকে তারা খবর দেন। ফায়ারসার্ভিসের দমকল বাহিনীর সদস্যরা দুটি ইউনিটে বিভক্ত হয়ে দীর্ঘক্ষণ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
আরও পড়ুন>>>খুলনায় ঘর পেলেন ছিন্নমূল ৯২২টি পরিবার

পরিত্যক্ত ভবনের মধ্যে রাস্তা সংস্কারের কাজে ব্যবহৃত ঝুট রাখা ছিলো। ধারণা করা হচ্ছে স্থানীয় কিশোররা খেলার ছলে আগুনের ফুলকি পড়ার পরে খেয়াল না করে চলে যাওয়ায় তা থেকেই ধীরে ধীরে অগ্নিকান্ডে রূপ নেয়।

ঝালকাঠি ফায়ারসার্ভিস কর্মকর্তা ফিরোজ জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দুটি ইউনিটে বিভক্ত হয়ে আগুন নিয়ন্ত্রণে চেষ্টা চালানো হয়। কিছু সময়ের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।

ইউপি চেয়ারম্যান জাকির হোসেনকে একাধিকবার ফোন দিলে তিনি রিসিভ না করায় বক্তব্য পাওয়া সম্ভব হয়নি।
আরও পড়ুন>>>নড়াইলে তীব্র শীতে জনজীবন বিপর্যস্ত

ইউপি সচিব জসিম উদ্দিন জানান, খবর শুনে গিয়েছি, ফায়ারসার্ভিসের দমকল বাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রণে করছে।

রাস্তার কাজে ব্যবহৃত ঝুট থেকে আগুনের সুত্রপাত হয়েছে। পরিত্যক্ত ভবনে রাস্তার ঝুট কিভাবে আসলো তার কোন সঠিক জবাব দিতে পারেননি ইউপি সচিব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here