সুদের টাকার জন্য ট্রাক ড্রাইভারকে পিটিয়ে হত্যা

389
সুদের টাকার জন্য ট্রাক ড্রাইভারকে পিটিয়ে হত্যা

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি:  নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া গ্রামের উত্তরপাড়ায় দাদনের সুদের টাকার জন্য একজন ট্রাক ড্রাইভারকে পিটিয়ে হত্যা করেছে দাদন ব্যবসায়ী ও তার সঙ্গীয় লোকজন।

নিহত ট্রাক ড্রাইভার বিল্লাল বিশ্বাস দিঘলিয়া গ্রামের উত্তর পাড়ার মৃত ইশারত বিশ্বাসের ছেলে।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এ দিকে হত্যার ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ কালু বুড়া (৫৩) নামে একজনকে গ্রেপ্তার করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার দিঘলিয়া গ্রামের উত্তরপাড়ার মৃত ইশারত বিশ্বাসের ছেলে ট্রাক ড্রাইভার বিল্লাল বিশ্বাস (৫৫) সম্প্রতি সাংসারিক প্রয়োজনে পাশ্ববর্তী দিঘলিয়া গ্রামের মৃত গনশী খাঁনের ছেলে দাদন ব্যবসায়ী বাবু খাঁনের কাছ থেকে ৬০ হাজার টাকা সুদের বিনিময়ে ধার নেন।

প্রতিশ্রুতি মোতাবেক ড্রাইভার বিল্লাল বিশ্বাস টাকা না দেওয়ায় দাদন ব্যবসায়ী বাবু খাঁন, তার ছেলে রুবেল ও রানা বৃহস্পতিবার সকাল ৮টার দিকে বিল্লালকে তার নিজ বাড়ি থেকে জোর পুর্বক তুলে নিয়ে বাবু খাঁনের দিঘলিয়ার বাড়িতে নিয়ে যায়। এরপর বাবু খাঁনসহ তার দু’ছেলে মিলে বেধড়ক চড়-থাপ্পড়, কিল-ঘুষি ও লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে পালিয়ে গেছে।

খবর পেয়ে সকাল ১১টার দিকে লোহাগড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হত্যা ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে দিঘলিয়া গ্রামের মৃত জীবন বুড়ার ছেলে দাদন ব্যবসায়ী কালু বুড়া (৫৩) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

নিহতের স্বজনরা জানিয়েছেন, হত্যা ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরো পড়ুন:
তিন সন্তান কে হত্যা করতে চেয়ে ছিলো মা
বেনাপোল কাস্টমস্ কর্মকর্তার ঘুষ বাণিজ্যের ছবি এখন প্রকাশ্য!
পাইকগাছায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণের অভিযোগে মাদ্রাসা সুপার আটক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here