বিরামপুরে গ্রেফতারী পরোয়নাভূক্ত ১১ আসামী গ্রেফতার

দিনাজপুরে পরোয়নাভূক্ত ১১ আসামী গ্রেফতার

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে বিরামপুর এবং এর বাহিরের বিভিন্ন এলাকা এলাকা থেকে গ্রেফতারী পরোয়ানামূলে ৭ জন ও সিআর পরোয়ানামূলে ৪ জনসহ সর্বমোট ১১জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ও শুক্রবার (১ ও ২ সেপ্টেম্বর) রাতে ও ভোরে বিরামপুর এবং এর বাহিরের বিভিন্ন এলাকায় এই অভিযান পরিচালনা করেন থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর থানার অফিসার ইনচার্জ ওসি সুমন কুমার মহন্ত ।

আরও পড়ুন>>>যশোরে নিজ বাড়ি থেকে মাইক্রোবাস চালকের মরদেহ উদ্ধার

গ্রেফতারকৃত আসামীরা হলেন, ১। মোঃ রাজিব হোসেন (৩৩), পিতা-মোঃ মতিয়ার রহমান, সাং-পূর্বজগন্নাথপুর, সিআর মামলা নং-২৮/২২(নবাব) এর আসামী ২। মোঃ সেলিম মিয়া (৪০), পিতা- মৃত রফিজ উদ্দিন, সাং- বেগমপুর, ৩। মোঃ আঃ কাদের (৪৯), পিতা-মৃত আব্দুস সামাদ, সাং-শিয়ালা, ৪। মোছাঃ রহিমা বেগম, স্বামী-মোঃ সোলেমান আলী, সাং-শান্তিরমোড়, জিআর মামলা নং- ১১০/২০ (বিরাম) এর আসামী ৫। মোঃ সেলিম (৩৭), পিতা- মোঃ দেলোয়ার, ৬। মোঃ সোহেল রানা (২৭), পিতা -মোঃ দেলোয়ার, উভয় সাং-শিয়ালা, এনজিআর মামলা নং-২৮/২২ (বিরামপুর) এর আসামী ৭। মুন্সি (৩৫), পিতা- কুচা মিয়া, সাং- রানীনগর, ৮। জালাল (৫৫), পিতা- মৃত সাফাত, সাং- দেশমা, ৯। শাহিদ টুডু (১৯), পিতা-অনিল, ১০। বাসুন্তি (৩৮), স্বামী- ইসমাইল ও ১১। উজ্জল (৩৫), পিতা- আতিয়ার, সর্বসাং- রানীনগর, সর্ব থানাঃ বিরামপুর, জেলাঃ দিনাজপুরকে গ্রেফতার করে পুলিশ।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ও শুক্রবার রাতে ও ভোরে বিরামপুর এবং এর বাহিরে বিভিন্ন এলাকায় এই অভিযান পরিচালনা করে জিআর ও সিআর গ্রেফতারী পরোয়ানামূলে মোট ১১জন আসামীকে গ্রেফতার করে পুলিশ।

শুক্রবার সকালে গ্রেফতারকৃত আসামীদের দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, অভিযান চলমান আছে, সু-নির্দিষ্ট তথ্য দিন, সেবা নিন বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here