দুই শিশুসন্তানকে ধর্ষণ করলেন লম্পট বাবা

317
ধর্ষণ করলেন লম্পট বাবা

ডেস্ক রির্পোট: খাগড়াছড়ির মানিকছড়িতে লম্পট বাবা ধর্ষণ করেছেন তার দুই যমজ মেয়েকে (১১)। এ অভিযোগে লম্পট বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার  রাতে তাকে গ্রেফতার করা হয়। গতকাল রোববার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

ধর্ষণের শিকার দুই শিশুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য খাগড়াছড়ি হাসপাতালে পাঠানো হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, মা হারা দুই যমজ শিশুকন্যাকে একাধিকবার ধর্ষণসহ প্রায়ই যৌন হয়রানি করতেন বাবা নূর আলম (৪৯)। ঘটনার ধারাবাহিকতায় গত শুক্রবার (৪ ডিসেম্বর) রাতে তারা আবার ধর্ষণের শিকার হন। ঘটনার পরদিন শনিবার (৫ ডিসেম্বর) দুই বোন বিষয়টি নানি ফাতেমা বেগমকে জানালে ঘটনাটি জানাজানি হয়।

এমন লোমহর্ষক ও জঘন্য ঘটনায় পাহাড়ি জেলা খাগড়াছড়ির মানিকছড়িজুড়ে নিন্দার ঝড় বইছে। লম্পট বাবার শাস্তি দাবি করেছে সচেতন মহল।

এ ঘটনায় শনিবার বিকেলে ধর্ষণের শিকার যমজ দুই বোনের নানি ফাতেমা বেগম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মানিকছড়ি থানায় মামলা করেন।

এ বিষয়ে মানিকছড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, ধর্ষণে জড়িত থাকার অভিযোগে শনিবার রাতে ধর্ষক নূর আলমকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মনে হয়েছে, তিনি দুই শিশুকে ধর্ষণ করেছেন।

তিনি আরও জানান, নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রেকর্ড করে গতকাল রোববার (৬ ডিসেম্বর) দুপুরে আসামিকে খাগড়াছড়ি আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here