ধর্ষণ মামলার রায় ৪৫ দিনে, মাদ্রাসা সুপারের আমৃত্যু কারাদণ্ড

355
ধর্ষণ মামলার রায় ৪৫ দিনে

স্বাধীন কণ্ঠ: কুষ্টিয়ার মিরপুরে এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের ৪৫ দিনের মাথায় মামলার রায় হয়েছে, যেখানে ওই মাদ্রাসার সুপারের আমৃত্যু কারাদণ্ড হয়। একই সঙ্গে তার এক লাখ টাকা জরিমানাও করা হয়েছে।

মঙ্গলবার কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সি মো. মশিয়ার রহমান আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

দণ্ডিত আব্দুল কাদের (৪২) মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের স্বরূপদহ চকপাড়া গ্রামের বাসিন্দা প্রয়াত সিরাজুল ইসলামের ছেলে এবং স্থানীয় সিরাজুল উলুম মরিয়ম নেছা মহিলা আবাসিক মাদ্রাসার সুপার।

মামলার নথি থেকে জানা যায়, চলতি বছরের ৪ অক্টোবর মিরপুরের পোড়াদহ ইউনিয়নের স্বরূপদহ চকপাড়া গ্রামের সিরাজুল উলুম মরিয়ম নেছা মহিলা আবাসিক মাদ্রাসার ৮ম শ্রেণির এক ছাত্রীকে মাদ্রাসা সুপার আব্দুল কাদের ভোর সাড়ে ৫টা এবং রাত সাড়ে ৮টা দুইবার তার অফিস কক্ষে ডেকে নিয়ে ধর্ষণ করেছেন। এই ঘটনায় পরদিন [৫ অক্টোবর] ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মিরপুর থানায় ওই মাদ্রাসা সুপারের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।

এই আদালতের পিপি আব্দুল হালিম জানান, আট কার্যদিবসে তদন্ত শেষ করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা মিরপুর থানার এসআই আতিকুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here