নড়াইলে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যদের সাথে মতবিনিময় 

রিপন বিশ্বাস, নড়াইলঃ নড়াইল জেলা পুলিশের আয়োজনে অবসরপ্রাপ্ত ০২ শতাধিক পুলিশ সদস্যদের সাথে মতবিনিময় করেন জনাব প্রবীর কুমার রায় , পিপিএম ( বার ) , পুলিশ সুপার ( অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত ) , নড়াইল ।

সোমবার (০৬ জুন) সকাল ১১টায় নড়াইল পুলিশ লাইন্সে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জনাব এস, এম, কামরুজ্জামান , পিপিএম , অতিরিক্ত পুলিশ সুপার , ক্রাইম এন্ড অপস্ , জনাব মীর শরিফুল হক , ডিআইও -১ , জেলা বিশেষ শাখা, জনাব শওকত কবীর , অফিসার ইনচার্জ , সদর থানা , নড়াইল ; বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ এবং অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যগণ ও সাংবাদিকবৃন্দ ।
পুলিশ সুপার মহোদয় অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যদের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের শারীরিক ও পারিবারিক বিষয়ে খোঁজ খবর নেন ও মানুষের কল্যাণে পুলিশের ভূমিকা সহ বিভিন্ন বিষয়ে গঠনমূলক আলোচনা করেন ।
তিনি বলেন , আপনারা মানুষের কল্যাণে কাজ করুন এতে মানুষ আপনাদের সম্মান করবে , সমাজে পুলিশের সম্মান , মর্যাদা ও গ্রহণযোগ্যতা বৃদ্ধি পাবে ।
এ সময় তিনি মাননীয় প্রধানমন্ত্রীর প্রত্যাশিত উন্নত বাংলাদেশ ও আধুনিক পুলিশি ব্যবস্থা বিনির্মাণে কর্মরত থানা পুলিশকে তথ্য দিয়ে বিভিন্ন অপরাধ , মাদক নিয়ন্ত্রণ , জঙ্গি দমন কাজে সহায়তা করে সম্মিলিতভাবে দেশকে এগিয়ে নিতে সকলের প্রতি আহবান জানান ।
তিনি আরো বলেন , আপনারা বাংলাদেশ পুলিশে দীর্ঘ কর্মজীবন অতিবাহিত করেছেন । পুলিশ পরিবারের সদস্য হিসেবে আপনারা যেকোন প্রয়োজনে থানা পুলিশ সহ পুলিশ অফিসে যোগাযোগ করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here