নড়াইলে ইভটিজিং ও উপাধ্যক্ষের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

82
নড়াইলে ইভটিজিং ও হামলার প্রতিবাদে
নড়াইলে ইভটিজিং ও উপাধ্যক্ষের ওপর হামলাকারী বহিস্কৃত ছাত্র রায়হান মোল্যার শাস্তির দাবিতে মানববন্ধন

রিপন বিশ্বাস, (নড়াইল) কালিয়া প্রতিনিধিঃ নড়াইলের কালিয়ায় ইভটিজিং ও উপাধ্যক্ষের ওপর হামলাকারী বহিস্কৃত ছাত্র রায়হান মোল্যার শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার (২৩ এপ্রিল) সকাল ১১ টায় সরকারি শহীদ আব্দুস সালাম কলেজের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় ।

ইভটিজিং ও হামলাকারী রায়হান মোল্যা, কালিয়া উপজেলার বিলবাউজ গ্রামের তবিবর মোল্যার ছেলে এবং শহীদ আব্দুস সালাম কলেজের বহিস্কৃত ছাত্র।

শহীদ আব্দুস সালাম কলেজের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপাধ্যক্ষ কামাল মাহামুদ, প্রভাষক শাম্মি আক্তার, প্রভাষক শাহাদত হোসেন, প্রভাষক নাসরিন সুলতানা প্রমুখ ।

আরও পড়ুন>>>দেশে সুযোগ-সুবিধা বাড়লে কেউ চিকিৎসা নিতে বিদেশ যাবে না

বক্তারা বলেন , ২০১৯ সাল থেকেই রায়হান মোল্যা কলেজের অসংখ্য ছাত্রীদের সাথে অশোভন আচারন করায় ভুক্তভোগী ছাত্রীরা কলেজ কর্তৃপক্ষের নিকট লিখিত অভিযোগ করলে ২০২০ সালের ১৪ জানুয়ারী মিটিংএর মাধ্যমে তাকে কলেজ থেকে বহিস্কার করা হলেও রাজনৈতিক ছত্রছাঁয়ায় কলেজে তার অপকর্ম চালিয়ে যাচ্ছে ।

এবিষয়ে মামলা করতে গেলে কালিয়া থানায় মামলা না নিয়ে রাজনৈতিক ব্যক্তিদের সমন্বয়ে সামাজিকভাবে বারবার মিমাংসা করে দিলেও থেমে থাকেনি তার অপকর্ম।কলেজের মহিলা প্রভাষকদের সাথেও অভিযুক্ত রায়হান মোল্যা খারাপ আচার করেছে বলে বক্তব্যে জানান বক্তারা ।
নড়াইলে ইভটিজিং ও হামলার প্রতিবাদে
এরই ধারাবাহিকতায় চলতি মাসের ২১ এপ্রিল উপাধ্যক্ষ কামাল মাহামুদকে কালিয়া রেজিষ্ট্রী অফিসের সামনে মোটরসাইকেলে থাকা অবস্থায় রায়হান মোল্যা হামলা করে আহত করে । ওই দুষ্ট চক্রের কবল থেকে কলেজ রক্ষা সহ ছাত্রী ও শিক্ষকদের নিরাপত্তা প্রদান এবং প্রশাসনের প্রতি রায়হানের কঠোর সাজার আহ্বান জানান বক্তারা ।
নড়াইলে ইভটিজিং ও হামলার প্রতিবাদে
এ সময় আরো উপস্থিত ছিলেন প্রভাষক আবু সাইদ , প্রভাষক খোকন , প্রভাষক পরেশ চন্দ্র দাশ , প্রভাষক লিপটন সাহা , সাইদুর রহমান , আব্দুল আলীম , অর্পনা রানী দাশ , রত্না দে, নাছরিন সুলতানা সহ শিক্ষার্থীরা ।

মানবন্ধন শেষে রায়হান মোল্যার শাস্তির দাবিতে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল কলেজ সংলগ্ন রাস্তা প্রদক্ষিন করে শেষ হয় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here