নড়াইলে হত্যা মামলায় এক ভাইয়ের মৃত্যুদণ্ড,অপর ভাইয়ের যাবজ্জীবন

নড়াইলে এক ভাইয়ের মৃত্যুদণ্ড অপর ভাইয়ের যাবজ্জীবন

রিপন বিশ্বাস,(নড়াইল) কালিয়া প্রতিনিধিঃ নড়াইলে একটি হত্যা মামলায় আসামি দুই ভাইয়ের একজনকে মৃত্যুদণ্ড এবং আরেক জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন বিজ্ঞ আদালত।

রবিবার (২৩ জানুয়ারী) সকাল সাড়ে ১০ টায় এ রায় ঘোষণা করেন নড়াইল জেলা দায়রা জজ আদালতের বিচারক মুন্সি.মো.মশিয়ার রহমান।

এ রায়ে একজনকে মৃত্যুদণ্ড ও অপরজনের যাবজ্জীবন কারাদণ্ড এবং উভয়কে ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড দেয়া হয় ।

আরও পড়ুন>>>কাল থেকে সচিবালয়ে দর্শনার্থী প্রবেশ নিষিদ্ধ

ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামি হলেন-যশোর জেলার অভয়নগর থানার সোনা মোল্যার ছেলে বাছের আলী মোল্যা ও আমৃত্যু কারাদণ্ড প্রাপ্ত আসামী হলেন কামাল মোল্যা। রায় ঘোষণার সময় আসামীরা আদালতে উপস্থিত ছিলেন।
নড়াইলে এক ভাইয়ের মৃত্যুদণ্ড,অপর ভাইয়ের যাবজ্জীবন
মামলার বিবরণে জানা যায়, আসামী বাছের মোল্যা ও কামাল মোল্যা এজাহারকারী মো. বাবুল মোল্যার বিধবা বোন কে প্রায় উত্যক্ত করত। পরে এজাহারকারীর পুত্র রেজাউল মোল্যা আসামীদের তাদের বাড়িতে আসতে এবং বিধবা ওই মহিলা কে উত্যক্ত নিষেধ করে গত ২৬ জুন ২০১৯ তারিখ রাতে আসামীরা ভিকটিম রেজাউল এর বাড়িতে আসে এবং তাকে টানতে টানতে নিয়ে যাচ্ছিল প্রতিমধ্যে এজাহার কারী ও মঞ্জুরুলের বাড়ির উঠানে পৌঁছালে আসামী কামাল মোল্যা লাঠি দিয়ে রেজাউল এর মাথায় আঘাত করে,পরে অপর আসামী বাছের মোল্যা লোহার পেরেক লাগানো বাঁশ দিয়ে তার বাম কানের উপরে আঘাত করে এতে সে মারাত্মক জখম হয়।

এরপর এজাহারকারী ও সাক্ষীদের হৈ চৈ শুনে আসামীরা তাকে ফেলে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় পল্লী চিকিৎসক কাছে নিয়ে যাওয়া হয় পরে সেখান থেকে নড়াইল সদর হাসপাতাল এ চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল এ নেয়া হলে পরদিন ২৭ জুন তারিখে তার মৃত্যু হয়।
নড়াইলে এক ভাইয়ের মৃত্যুদণ্ড,অপর ভাইয়ের যাবজ্জীবন
পরে নড়াইল সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। দীর্ঘদিন সাক্ষ্যগ্রহণ শেষে এ রায় ঘোষণা করেন আদালত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here