নড়াইল জেলা আওয়ামী লীগের কার্যালয়ে তবারক নিয়ে মারামারি ঘটনায় আহত-৫

রিপন বিশ্বাস, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইল জেলা আওয়ামী লীগের কার্যালয়ে তবারক বিতরণ নিয়ে মারামারির ঘটনা ঘটেছে । এ ঘটনায় গুরুতর  আহত চারজনকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

সাবেক এক নেতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভা শেষে মঙ্গলবার ( ১৬ আগস্ট ) সন্ধ্যায় এ ঘটনায় অন্তত পাঁচজন আহত হয়েছেন ।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় , জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক প্রয়াত মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদ এর মৃত্যু বার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে স্মরণ সভার আয়োজন করে জেলা স্বেচ্ছাসেবক লীগ ।
সভা শেষে খাবার বিতরনের সময় জেলা আওয়ামীলীগের উপ – দপ্তর সম্পাদক বুরহান আহম্মেদ রাজু খাবার বিতরনে দায়িত্বে থাকা স্বেচ্ছাসেবক লীগের রিয়াজ আহম্মেদ সজলের কাছে কয়েকজনকে দেয়ার জন্য প্যাকেট চাইলে দিতে রাজি না হওয়ায় এ নিয়ে বাকবিতণ্ডা হয় ।
এসময় সজলসহ তার লোকজন বুরহানকে মারধর করে বলে অভিযোগ উঠে । এ খবর বুরহানের লোকজন জানতে পেরে সজলসহ অন্যদের উপর হামলা করে ।
এসময় রিয়াজ আহম্মেদ সজল ( ৩৮ ) , তৌহিদুর রহমান সাগর ( ৪০ ) , ফারুক হোসেন ( ৪০ ) নাহিদুর রহমান ( ৩৫ ) আহত হয় । আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে । তবে সজল দাবি করেছে বুরহানের লোকজন আমাদের উপর হামলা চালিয়েছে ।
জেলা আওয়ামীলীগের উপ – দপ্তর সম্পাদক বুরহান আহম্মেদ রাজুর সাথে এ বিষয়ে কথা বলার জন্য যোগাযোগের চেষ্টা করেও সম্ভব হয়নি ।
জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল বলেন , আমাদের স্মরণ সভা শেষ হয়ে যাওয়ার পর চায়ের দোকানে চা পন করছিলাম । হঠাৎ করে দেখতে পায় কয়েকজন বুরহানকে মার – ধর করছে এর মধ্যে পাশে থাকা বুরহানের লোকজনও এসে তাদের উপর হামলা করে । আমি দ্রুত এসে তাদের ঠেকানোর চেষ্টা করেছি ।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) মাহমুদুর রহমান বলেন , শহরের অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে । অভিযোগ পেলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here