নড়াইলে নবাগতা পুলিশ সুপার সুধীজন ও সাংবাদিকদের সাথে মতবিনিময় 

রিপন বিশ্বাস, নড়াইল জেলা প্রতিনিধিঃ “দক্ষ পুলিশ সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিবাদ্যকে সামনে রেখে নড়াইলের কালিয়া থানা পুলিশের আয়োজনে নবনিযুক্ত পুলিশ সুপার সাদিরা খাতুনের সাথে সুধীজন ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 রবিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১ টার কালিয়া থানার দোতলায় ব্যারাক কক্ষে এ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ অনুষ্ঠানে কালিয়া থানার অফিসার ইনচার্জ শেখ তাসমীম আলমের সঞ্চালনায় সহকারী পুলিশ সুপার কালিয়া সার্কেল প্রনাব কুমার সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবাগতা মোসাঃ সাদিরা খাতুন।
এসময় আরো উপস্থিত ছিলেন কালিয়া পৌর মেয়র ওয়াহিদুজ্জামান হিরা, কালিয়া উপজেলা চেয়ারম্যান বাবু কৃষ্ণপদ ঘোষ, কালিয়া প্রেসক্লাবের সভাপতি মশিউর হক মিঠু , প্রেসক্লাবের সাধারন সম্পাদক শাহিদুল ইসলাম শাহী,শহীদ আব্দুর সালাম ডিগ্রী কলেজের অধ্যক্ষ বাবু তপন কুমার দাস , বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী, দৈনিক মাতৃভূমি খবর পত্রিকার খুলনা বিভাগীয় ক্রাইম রিপোর্টার মোঃ তরিকুল ইসলাম , স্থানীয় জনপ্রতিনিধি ও প্রেস ক্লাবে সাংবাদিকবৃন্দ প্রমুখ।
নবাগত পুলিশ সুপার এসপি সাদিরা খাতুন তার বক্তব্যের শুরুতে মহান স্বাধীনতার স্থপতি , হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহান স্বাধীনতা সংগ্রামে আত্মদানকারী সকল শহীদ বীর মুক্তিযুদ্ধাদের শ্রদ্ধা জানান ও এ উপজেলায় আইন – শৃঙ্খলা স্বাভাবিক রাখতে মাদক , ছিনতাই , চুরি , ডাকাতি , বাল্যবিবাহ প্রতিরোধ , কিশোরগ্যাংয়ের উৎপাত মুক্ত করতে সকল শ্রেণীর জন প্রতিনিধি ও শিক্ষকবৃন্দ আন্তরিক সহযোগিতা কামনা করেন ।
এসময় তিনি আরও বলেন, আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা বাহিনী ও সাংবাদিকদের এক সাথে মিলে মিশে কাজ করার অনুরোধ করছি।  সাথে পুলিশি সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার দৃপ্ত অঙ্গিকার ব্যক্ত করেন ।
নড়াইলে পুলিশ সুপার সাথে মতবিনিময় 
উক্ত মতবিনিময় সভা শেষে পুলিশ সুপার মহাদয়া থানা চত্বরে একটি আম গাছের চারা রোপণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here