নড়াইলে প্রাক্তন শিক্ষক -শিক্ষার্থীদের পুনর্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত

135
রিপন বিশ্বাস, (কালিয়া) নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের কালিয়া উপজেলার পদ্মবিলা গৌরীপুর নিউ মডেল একাডেমীর প্রাক্তন শিক্ষক -শিক্ষার্থীদের পুনর্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে ।
শনিবার (৭ মে) সকাল থেকে দিনব্যাপী এ পুনর্মিলনী ও সংবর্ধনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অত্র স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি শাহ মোঃ সোহরাব হোসেনের সভাপতিত্বে , প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে ও ম্যানেজিং কমিটির সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে নড়াইল -১ এর সাংসদ বিএম কবিরুল হক মুক্তি শারীরিক অসুস্থতার কারণে উপস্থিত থাকতে না পারায় তাঁর পক্ষ থেকে উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক আশিষ ভট্টাচার্য , উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য হিরা ও নড়াগাতী থানা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ হাসিবুল আলম উজ্জল উপস্থিত ছিলেন ।
প্রাক্তন ছাত্র সুখময় বিশ্বাসের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে স্মৃতিচারণ বক্তব্য রাখেন , অত্র একাডেমির প্রাক্তন ছাত্র ও শিক্ষকদের মধ্যে ডাঃ পূর্নেন্দু বিশ্বাস , অঘোর কুমার মোহন্ত , নিশিকান্ত বিশ্বাস , পলাশ বিশ্বাস , প্রতিষ্ঠাতা প্রাধান শিক্ষক মুকুন্দ বিহারী মজুমদার ও সভাপতি শাহ মোঃ সোহরাব হোসেন প্রমুখ ।
এছাড়া কালিয়া প্রেস ক্লাবের সভাপতি মশিউল হক মিটু সহ ক্লাবের অন্যান্য সাংবাদকেরাও উপস্থিত ছিলেন ।
বক্তব্য শেষে প্রাক্তন কৃতি শিক্ষক ও শিক্ষার্থীদের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেওয়া হয় ।
প্রকাশ থাকে যে নিউ মডেল একাডেমী ১৯৬৮ সালে প্রতিষ্ঠার পর থেকে সুনামের সাথে শিক্ষা ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here