নড়াইলে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

রিপন বিশ্বাস,নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলের কালিয়া ও নড়াগাতীতে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে জাতীয় শোক দিবস পালিত হয়েছে । এসময় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারন, শোক র‍্যালি, আলোচনা সভা, দুস্থদের মাঝে খাবার বিতরন করা হয়।

সোমবার(১৫ আগস্ট) দুপুরে উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসহযোগি সংগঠনের আয়োজনে নড়াইল -১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তির নেতৃত্বে বিশাল শোকর‍্যালি অনুষ্ঠিত হয় । র‍্যালিটি শহরের বাসস্টান্ড চত্বর থেকে শুরুহয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে একইস্থানে এসে শেষ হয় ।

আরও পড়ুন>>>ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে বিএসএফ কর্তৃক বিজিবি কে মিষ্টি উপহার

কালিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি লুৎফর রহমান মোল্যার সভাপতিত্বে এবং কালিয়া উপজলা যুবলীগের যুগ্ম – আহ্বায়ক আশিষ কুমার ভট্টাচর্য্যরে পরিচালনায় শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নড়াইল -১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি ।

আরও বক্তব্য রাখেন কালিয়া উপজেলা আওয়ামীলীগের সবাবেক সভাপতি মোল্যা এমদাদুল হক এমদাদ, পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা একরামুল হক টুকু, সাবেক কালিয়া উপজেলা চেয়ারম্যান খান শামীমূর রহমান ওছি , সাবেক লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সম্পাদকও সাবেক সাধারন উপজেলাচেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমির লিটু , জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক ও কলাবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট মাহমুদুল হাসান কায়েস, নড়াগাতি থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহ মোঃ ফোরকান, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরহাদ হোসেন মোল্যা, কালিয়া উপজলা যুবলীগের খান রবিউল ইসলাম, নড়াগাতি থানা যুবলীগের আহ্বায়ক হাদিউজ্জামান ও দলীয় নেতৃবৃন্দ ।

অপরদিকে, নড়াগাতি থানা আওয়ামীলীগের আয়োজনে কর্মসূচির মধ্যে ছিলো জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারন, আলোচনা সভা , দুস্থদের মাঝে খাবার বিতরন ।
নড়াইলে শোক দিবস পালিত
ডিএফ রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ উপলক্ষে আলোচনাসভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয় । নড়াগাতি থানা আওয়ামীলীগের সভাপতি সালাউদ্দিন বশিরের সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নড়াইলের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন ।
নড়াইলে শোক দিবস পালিত
এসময় আরো উপস্থিত ছিলেন কালিয়া পৌরসভার মেয়র ওয়াহিদুজ্জামান হিরা, বাঐসোনা ইউনিয়নের চেয়ারম্যান এস এম চুন্নু , নড়াগাতি থানার ছাত্রলীগের সভাপতি মঞ্জুরুল চৌধূরী , কালিয়া পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রশান্ত কুমার দাশ ও দলীয় নেতৃবন্দসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ প্রমূখ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here