নড়াইলে শ্রীকৃষ্ণের ‘ শুভ জন্মাষ্টমী ’ পালিত

রিপন বিশ্বাস, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলে ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আয়োজনে শ্রীকৃষ্ণের ‘ শুভ জন্মাষ্টমী ’ পালিত হচ্ছে ।

শুক্রবার ( ১৯ আগস্ট ) সকাল ১০ টায় দিনটি উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও বিশেষ প্রার্থনার আয়োজন করা হয় ।

আরও পড়ুন>>>গণডাকাতির দেড়মাস পর চুয়াডাঙ্গায় আবারও ছিনতাই

সময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আ . লীগের সভাপতি এড . সুবাস চন্দ্র বোস , পৌর মেয়র আঞ্জুমান আরা , পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী উজ্জ্বল সেন , আনসার ভিডিপির জেলা কমান্ড্যান্ট বিকাশ রায় , জেলা সঞ্চয় কর্মকর্তা মিঠুন হালদার , বীর মুক্তিযোদ্ধা তবিবর রহমান , জেলা ক্রিড়া কর্মকর্তা কামরুজ্জামান , বাংলাদেশ পূঁজা উদযাপন পরিষদ নড়াইলের সভাপতি অশোক কুমার কুন্ডু , উপদেষ্টা প্রকৌশলী শৈলেন্দ্ৰ নাথ সাহা , সহ – সভাপতি এড . সঞ্জিব কুমার বসু , নড়াইল হিন্দু – বৌদ্ধ – খ্রিস্টান ঐক্য পরিষদের নড়াইলের সভাপতি মলয় কুমার নন্দী , সদর উপজেলা পূজাঁ উদযাপন কমিটির সভাপতি নিখিল সরকার , জেলা ও উপজেলা পূজা উদযাপন পরিষদের কর্মকর্তা , সরকারি কর্মকর্তা , সাংবাদিক , মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকসহ প্রমুখ ।

ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম নড়াইলের সহকারী পরিচালক দেবাশীষ বাইন সভা পরিচালনা করেন ।
উল্লেখ্য, সভা শুরুর আগে ১৫ আগস্টে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান , তার পরিবারের সদস্যসহ অন্যান্য শহীদদের আত্মার সৎগতি ও শান্তি কামনা করে ১ মিনিট নীরবতা পালন করা হয় ।
এছাড়াও দিনটি পালন উপলক্ষে নড়াইল রামকৃষ্ণ আশ্রম ও মিশন , সনাতন সংঘ মন্দির , নড়াইল টাউন কালী বাড়ী মন্দির , রুপগঞ্জ বাজার কালী বাড়ীসহ জেলার অন্যান্য মন্দিরে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here