লোহাগড়ায় প্রতিপক্ষের হামলায় পৌর কর্মচারীসহ ২ জন আহত 

রাশেদ জামান, লোহাগড়া (নড়াইল) প্রতিনিধিঃ নড়াইলের লোহাগড়া পৌরসভা বাজার এলাকায় সরকারী জমি দখল করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে লোহাগড়া পৌরসভার কর্মচারী (এম এল এস এস) রাজিবুল ইসলাম রাকিব (৩৫) ও নির্মান শ্রমিক নাজমুল ইসলাম (৩৪) সহ ২-৩ জন গুরতর আহত হয়েছেন।
রাকিব পৌরসভার ৭নং ওয়ার্ডের মোতালেব ওরফে
পাচু শেখের ছেলে এবং নাজমুল একই ওয়ার্ডের ছিদ্দিক শেখের ছেলে।
খোঁজ খবর নিয়ে জানা গেছে, পৌর এলাকার জয়পুর ঈদগা থেকে মুক্তিযোদ্ধা সংসদ ভবন পর্যন্ত সড়কের দুই পাশ দিয়ে সরকারী জমিতে গড়ে ওঠা দোকানপাট দখল করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের রহিমের সাথে রাকিবের কথা কাটা কাটি হয়।
এর জের ধরে রোববার (২৪) জানুয়ারী রাত ১০ টার দিকে রাকিব  ও নাজমুলসহ ১০-১৫ জন যুবক লোহাগড়ার পোদ্দার পাড়া এলাকায় পৌঁছালে যুবলীগ নেতা লিয়নের নেতৃত্বে তার সহযোগী মহিবুল,রহিম,মিঠুসহ ৩০-৪০ জনের একদল সন্ত্রাসী রাকিবকে ঘিরে ফেলে এবং রাম দা ও ছ্যান দিয়ে উপয্যুপরী কুপিয়ে মারাত্মক জখম করে।
এর পর সন্ত্রাসীরা নাজমুলকে লাঠি দিয়ে পিটিয়ে গুরতর আহত করে পালিয়ে যায়।
খবর পেয়ে লোহাগড়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এলাকাবাসী আহত রাকিব ও নাজমুলকে উদ্ধার করে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তাদের অবস্থা গুরুতর হওয়ায় রাতেই রাকিবকে ঢাকা পঙ্গু হাসপাতালে এবং নাজমুলকে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রাকিবের ছোট ভাই রুবেল শেখ বলেন,  সোমবার সকাল ১১ টার দিকে ঢাকার পঙ্গু হাসপাতালে রাকিবকে অস্ত্রোপাচারের জন্য অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।
এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগ পেলে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here