নড়াইল এক্সপ্রেস ভলিবল টুর্নামেন্টের বিজয়ী কালিয়া টাইগার্স

0
447
রিপন বিশ্বাস, কালিয়া নড়াইলঃ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে ভলিবল টুর্নামেন্টের এর ফাইনাল খেলায়  কালিয়া টাইগার্স চ্যাম্পিয়ন হয়েছে ।
নড়াইল এক্সপ্রেস ভলিবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ান কালিয়া টাইগারস
শনিবার  (১৩ই মার্চ) সন্ধ্যার দিকে নড়াইল সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে  নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের  আয়ােজনে ফাইনাল খেলায় কালিয়া টাইগার্স ও লােহাগড়া লে : মতিউর রহমানএকাদশের মধ্যে খেলা  অনুষ্ঠিত হয় ।
উক্ত খেলায় লােহাগড়া লে: মতিউর রহমানকে হারিয়ে নড়াইল এক্সপ্রেস ভলিবল টুর্নামেন্ট -২০২১ এর বিজয় ছিনিয়ে নেয় কালিয়া টাইগার্স।
রাতে খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে ট্রপি সহ ১লক্ষ টাকার প্রাইজ মানি এবং রানার্স আপ দলকে ট্রপি সহ ৫০হাজার প্রাইজ মানি পুরস্কার বিতরণ করা হয় ।
এ সময় সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি নড়াইলের জেলা প্রশাসক মােহাম্মদ হাবিবুর রহমান ।
এছাড়া এসময়  নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু,নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উপদেষ্টা সাবেক ক্রিকেট অধিনায়ক ও নড়াইল -২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মাের্তজার পিতা গােলাম মােৰ্ত্তজা স্বপন, এক্সপ্রেস ফাউন্ডেশনের সম্পাদক তরিকুল ইসলাম (অনিক), কালিয়াউপজেলার মেয়র ওয়াহিদুজ্জামান হীরা,  রাজনৈতিক ও ক্রিয়াশীল ব্যক্তিবর্গও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।
উল্লেখ্য যে,লােহাগড়া লে : মতিউর রহমান হয়ে খেলায় অংশগ্রহণ করেন বাংলাদেশ  জাতীয় ভলিবল টীমের অধিনায়ক হরসীত বিশ্বাস। এ খেলায় আরও দেশের নামী দামী  খেলোয়াড়রা অংশগ্রহন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here