নবনির্বাচিত পাইকগাছা উপজেলা চেয়ারম্যান মন্টু’র দায়িত্বভার গ্রহন

326
নবনির্বাচিত পাইকগাছা

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥ পাইকগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু দায়িত্বভার গ্রহন করেছেন।

বুধবার সকালে খুলনা বিভাগীয় কমিশনার কার্যালয়ে বিভাগীয় কমিশনার ড. মুঃ আনোয়ার হোসেন হাওলাদার এর নিকট থেকে শপথ গ্রহন করেন আনোয়ার ইকবাল মন্টু।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী এর নিকট থেকে দায়িত্বভার গ্রহণ করেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু।

উপজেলা পরিষদের পক্ষ থেকে পরিষদ চত্ত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন নব নির্বা।চিত উপজেলা চেয়ারম্যান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু, উপজেলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী ও শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, ইউপি চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস ও কে এম আরিফুজ্জামান তুহিনসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ১৭ জুলাই উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করেন। গত ২০ অক্টোবর অনুষ্ঠিত উপজেলা পরিষদ উপ-নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন বঙ্গবন্ধুর একান্ত সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও ভাষা সৈনিক সাবেক এমএনএ শহীদ এম এ গফুর এর জ্যেষ্ঠ সন্তান উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here