বাগেরহাটের রামপালে নদীতে পড়ে নিখোঁজ বাকী শিশুরও লাশ উদ্ধার

নিখোঁজ বাকী শিশুরও লাশ উদ্ধার

রামপাল (বাগেরহাট) প্রতিনিধিঃ বাগেরহাটের রামপালের দাউদখালী খোঁজ থাকা বাকী শিশুর লাশও উদ্ধার হয়েছে। নিখোঁজের ৩২ ঘন্টা পর দাউদখালী নদীর সিকি এলাকা থেকে গত রাত ১২টায় ভাসমান অবস্থায় শিশু জান্নাতের লাশ উদ্ধার করে অভিযানকারীরা।

এর আগে নিখোঁজ হওয়ার ২৬ ঘন্টা পর দাউদখালী নদীর সিকি এলাকার একটি জালে আটকে থাকা অবস্থায় শিশু আহাদের লাশ উদ্ধার করা হয়। শিশু দুইটি রবিবার সন্ধ্যায় নদীতে পড়ে নিখোঁজ হয়।

আরও পড়ুন>>>বুধবার থেকে অনির্দিষ্টকালের বাস ধর্মঘটের ডাক!

রামপাল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুউদ্দীন জানান, উপজেলার ফয়লাহাট আবাসন প্রকল্পের বাসিন্দা মোঃ ওমর শেখের শিশু পুত্র আহাদ শেখ (৮) ও বেল্লাল হোসেনের শিশু কন্যা জান্নাত (৫) রবিবার সন্ধ্যায় পাশ্ববর্তী দাউদখালী নদীতে পড়ে নিখোঁজ হয়। এরপর থেকেই তাদের সন্ধানে থানা পুলিশ, নৌপুলিশ, কোস্ট গার্ড, নৌবাহিনী ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান শুরু করেন। ওই ঘটনার রাতের (রবিবার) অভিযান নিস্ফল হলেও পরের দিন সোমবার সন্ধ্যা ৬টার দিকে শিশু আহাদের আর রাত ১২টার দিকে জান্নাতের লাশ উদ্ধার করা হয়।

খেলা করতে গিয়ে অসতর্কতাবস্থায় প্রথমে একজন পড়ে যায়, আর তাকে উঠানোর চেষ্টা করলে বাকীজনও নদীতে পড়ে নিখোঁজ হয়। একসাথে একই আশ্রয়ণ প্রকল্পের দুই শিশুর নদীতে পড়ে মৃত্যুতে তাদের পরিবারসহ ওই এলাকায় শোকের মাতম চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here