নির্বাচনী কার্যালয়ে আগুন, আওয়ামী লীগ নেতাকর্মীর নামে মামলা

নির্বাচনী-কার্যালয়ে-আগুন
ফাইল ফটো

রিপন বিশ্বাস,( কালিয়া ) নড়াইল প্রতিনিধি: নড়াইলের কালিয়া পৌরসভায় নির্বাচনী কার্যালয়ে আগুন দেয়ার ঘটনায় নড়াইল-১ আসনের সংসদ সদস্য বি এম কবিরুল হকের স্ত্রী চন্দনা বিশ্বাস ও বিদ্রোহী প্রার্থী ফকির মুশফিকুর রহমান সহ ৬৫ জন আওয়ামী লীগ নেতাকর্মীর নামে মামলা করেছেন নৌকা প্রতীকের দলীয় প্রার্থী।

আরও পড়ুন>>>চট্টগ্রামের( চসিক) নির্বাচন অনিয়মের মডেল : মাহবুব তালুকদার

গত বুধবার (২৭ জানুয়ারি) উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নৌকা প্রতীকের প্রার্থী মো. ওয়াহিদুজ্জামান হীরা বাদি হয়ে এ মামলাটি দায়ের করেন।

আরও পড়ুন>>>যশোরে পরিচ্ছন্নতাকর্মীদের কর্মবিরতি, শহরময় ময়লার ভাগাড়

গত শনিবার (২৩ জানুয়ারি) রাত ১টার দিকে কালিয়া শহরের বড়কালিয়ার এলাকর ঘোষপাড়ায় নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয়ে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে আসবাবপত্রসহ ও নৌকার প্রতিকৃতি পুড়ে যায়। ঘটনাস্থল থেকে দুটি বোমা সাদৃশ্য বস্তু ও দুটি দেশীয় অস্ত্র (দা) উদ্ধার করা হয়।

আরও পড়ুন>>>কলারোয়া পৌর নির্বাচনে ভোট গ্রহন কর্মকর্তাদের মতবিনিময় সভা

এ বিষয়ে বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র ফকির মুশফিকুর রহমান বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। আমার সমর্থকদের মাঠছাড়া করতে নিজেরা এমন কর্মকাণ্ড ঘটিয়ে আমার বিরুদ্ধে মামলা করেছেন।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া বলেন, ‘পুলিশ বিষয়টি তদন্ত করছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও তিনি জানান।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here