নৌকার বিদ্রোহী হলে দল থেকে বহিষ্কার: বাণিজ্যমন্ত্রী

0
105
নৌকার বিদ্রোহী হলে দল থেকে বহিষ্কার: বাণিজ্যমন্ত্রী
ছবি- সংগৃহীত

ডেস্ক রিপোর্টঃ বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে কেউ নৌকার বিদ্রোহী হলে তাকে দল থেকে বহিষ্কার করা হবে। ইউপি নির্বাচনে দল মনোনীত প্রার্থীর পক্ষে থেকে একজোট হয়ে কাজ করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

মন্ত্রী বলেন, দলের সুবিধা গ্রহণ করবেন। আবার সেই দল মনোনীত প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেবেন বিরোধিতা করবেন, এটা মেনে নেয়া হবে না। কেউ যদি এমনটা করে তাকে দলের সব সুযোগসুবিধা থেকে বঞ্চিত করার সঙ্গে বহিষ্কার করা হবে।

আরও পড়ুন>>>কপিলমুনি মুক্তিযোদ্ধা স্মৃতি কমপ্লেক্স নির্মানের জায়গা নিয়ে জটিলতা নিরসন

শনিবার (১৬ অক্টোবর) পীরগাছা উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। নব্দীগঞ্জে অপু মুনশি হিমাগার ফাউন্ডেশন মিলনায়তনে জেলা আওয়ামী লীগ এ সভার আয়োজন করে।

আরও পড়ুন>>>ওমানে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব

টিপু মুনশি বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল যে সিদ্ধান্ত দিয়েছে সেই সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা থাকা দরকার। এখন বিভেদ ভুলে যেতে হবে। এলাকার উন্নয়নের স্বার্থে ঐক্যবদ্ধ থাকতে হবে। মনে রাখবেন নৌকা মার্কার জয় মানে উন্নয়নের জয়।

আরও পড়ুন>>>খুলনার পাইকগাছায় বিশ্ব খাদ্য দিবস ও জাতীয় ইঁদুর নিধন দিবস সভা অনুষ্ঠিত

মনোনয়ন বঞ্চিতদের উদ্দেশ্যে তিনি বলেন, অনেকের মনে মনোনয়ন নিয়ে দুঃখ কষ্ট থাকতে পারে। কিন্তু আমরা সবাই তো দলের ও দেশের জন্যই কাজ করি। তাই দেশের স্বার্থে সব ভুলে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ থাকতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here