নড়াইলের লোহাগড়ায় ছোট ভাইয়ের হাতে পুলিশ সদস্য বড় ভাই খুন

0
1300
নড়াইলের লোহাগড়ায় ভাইয়ের হাতে ভাই খুন
নড়াইলের লোহাগড়ায় আপন ছোট ভাইয়ের আঘাতে পুলিশ সদস্য বড় ভাই খুন

রাশেদ জামান,(লোহাগড়া) নড়াইলঃ নড়াইলের লোহাগড়া উপজেলার বাতাসী গ্রামে আপন ছোট ভাইয়ের শাবলের আঘাতে  পুলিশ সদস্য বড় ভাই নিহত।

আরও পড়ুন >>>যশোরে জাতীয় ভোক্তা অধিকার-পাঁচ ব্যবসায়ীকে জরিমানা

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (১৯ এপ্রিল) দুপুরের দিকে লোহাগড়ার বাতাসী গ্রামের মান্নান মিয়ার বড় ছেলে মোঃ সালাউদ্দিন শেখ (৪৫) ও ছোট ছেলে জসিম উদ্দিন (৩৫) মধ্যে জমি ভাগাভাগি নিয়ে কথা কাটাকাটির এক পযায় ছোট ভাই জসিম উদ্দিন শাবল দিয়ে বড়ভাই সালাউদ্দিনের মাথায় আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে তারপর তার নাকে মুখে আঘাত করতে থাকলে মেঝ ভাই গিয়াসউদ্দিন (৪০) ঠেকাতে আসলে সেও আহত হয়।

আরও পড়ুন >>>বরিশালে তিন সন্তানসহ ইসলাম ধর্ম গ্রহণ করলেন এক বিধবা নারী

প্রতিবেশীরা তাদেরকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে আনলে কর্তব্য চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সালাউদ্দিনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পথিমধ্যে ফুলতলা নামক স্হানে পৌঁছলে তিনি মারা যান।

আরও পড়ুন >>>যশোরের পৌর ২ নং ওয়ার্ডে ইফতার বিতরণ

পারিবারিক সূত্রে আরো জানা যায়, সালাউদ্দিন পুলিশের উপপরিদর্শক হিসাবে মাগুরা জেলায় কর্মরত ছিলেন।

নড়াইলের লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, পারিবারিক সম্পত্তি নিয়ে ভাইদের মধ্যে দ্বন্দ্বের কারণে সালাউদ্দিন মিয়া নিহত হয়েছেন।           এ ঘটনায় অভিযুক্ত জসিম উদ্দিন পলাতক রয়েছে। তবে অপর ভাই গিয়াস উদ্দিনকে (২৭) আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সালাউদ্দিনের মরদেহ নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here