নড়াইলে মাশরাফি বিন মাের্তজা উদ্দেগে দিবারাত্রি ভলিবল প্রতিযােগিতা শুরু

0
426
নড়াইলে দিবারাত্রি ভলিবল প্রতিযােগিতা

রিপন বিশ্বাস, নড়াইলঃ নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান ও নড়াইল -২ আসনের সাংসদ মাশরাফি বিন মাের্তজার উদ্দেগে শুরু হয়েছে দিবারাত্রি ভলিবল প্রতিযােগিতা ।

শুক্রবার (১২ই মার্চ)বিকাল থেকে নড়াইল সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে দিবারাত্রি ভলিবল প্রতিযােগিতা  শুরু হয়েছে ।

আরও পড়ুন>>>বাংলাদেশ-ভারত অভিন্ন পরিবহন ব্যবস্থা চালু হলে উপকৃত হবে দুই দেশই

প্রধান অতিথি হিসেবে একগুচ্ছ বেলুন উড়িয়ে প্রতিযােগিতার উদ্বোধন করেন পুলিশ সুপার প্রবীর কুমার রায় ।
বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দীন খান নিলু , নড়াইল পৌর মেয়র আনজুমান আরা , লােহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দীন ।
নড়াইলে দিবারাত্রি ভলিবল প্রতিযােগিতা

আরও পড়ুন>>>ছারছীনা দরবার শরীফে তিনদিন ব্যাপি মাহফিল শুরু: রোববার আখেরী মোনাজাত

স্বাগত বক্তব্য দেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও চিত্রা রিসাের্টের স্বত্ত্বাধিকারি মাে.তরিকুল ইসলাম অনিক ।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ও প্রতিযােগিতার আহবায়ক গােলাম মাের্তজা স্বপন।

দিবারাত্রির ভলিবল প্রতিযােগিতায় চারটি দল অংশ নিচ্ছে । দলগুলাে হলােঃ- নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন , সদর উপজেলা , লােহাগড়া উপজেলা এবং কালিয়া উপজেলা ।

আরও পড়ুন>>>যশোরের অভয়নগরে মোবাইলে হত্যার হুমকি দাতারা অস্ত্রসহ আটক

এ পর্যন্ত তুমুল প্রতিদ্বন্দ্বিতার মধ্যে লােহাগড় উপজেলার লেফটেন্যান্ট মতিউর রহমান ভলিবল দল । নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনকে ৩০-২৯ পয়েন্টে প্রথম সেটে হারিয়ে ১-০ তে এগিয়ে যায় । প্রতিটি খেলা ৫ সেট করে অনুষ্ঠিত হবে । নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ফেসবুক আইডি থেকে খেলাটি সরাসরি সম্প্রচার করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here