নড়াইলে স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাসির আদেশ

নড়াইলে-স্ত্রী হত্যার দায়ে-মৃত্যু দন্ড
স্ত্রী হত্যার দায়ে মৃত্যুদন্ড প্রাপ্ত মােঃ এনায়েত মােল্যা

রিপন বিশ্বাস,নড়াইল: নড়াইলে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মােঃ এনায়েত মােল্যকে ( ৪০ ) স্ত্রী হত্যার দায়ে মৃত্যু দন্ড ও ১ লক্ষ টাকা জরিমানা করেছে বিজ্ঞ বিচারক জেলা ও দায়রা জজ মুন্সি মশিউর রহমান ।

আজ সােমবার(১১ জানুয়ারী ) সকাল ১০ টায় নড়াইল জেলা ও দায়রা জজ আদালতে এ মামলার রায় ঘােষনা করা হয় ।

মৃত্য দন্ড প্রাপ্ত মােঃ এনায়েত মােরা লােহাগড়া উপজেলার কাশিপুর গ্রামের ইন্তাজ মােল্যার ছেলে ।

আদালত সূত্রে জানাগেছে , মােঃ এনায়েত মােল্যা স্বস্ত্রীক শুশুরবাড়ী সদর উপজেলার চাঁদপুর গ্রামের মৃত জব্বার মােল্যার বাড়ীতে থাকতেন । এনায়েত যৌতুকের জন্য বিভিন্ন সময়ে স্ত্রী নারগিস বেগমকে নির্যাতন করতাে ।

সর্বশেষ ২১ নভেম্বর ২০১৮ দিবাগত রাতে স্ত্রীকে তার বাবার দেয়া জমি বিক্রয় করতে বললে , স্ত্রী জমি বিক্রয় করতে অপারগতা প্রকাশ করলে , ঐ রাতেই তাকে হত্যা করে গলায় শাড়ি পেচিয়ে বাড়ীর পাশে পুকুর পাড়ে আম গাছে ঝুলিয়ে রাখে ।

পরবর্তীতে বাড়ীর পাশের লােকেরা ঘটনাটি জানতে পেরে , নারগিস বেগমের ভাই মােঃ বাকু মােল্যা ও বােন  পারভিন খাতুন সদর থানা পুলিশকে খবর দেয় । পুলিশ এসে লাশটি উদ্ধার করে অপমৃত্যু মামলা ( মামলা নং -১,০৪ / ১২ / ২০১৮ ) দায়ের করে । ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরন করে ।

মামলার তদন্ত কারী কর্মকর্তা এসআই মােঃ রেজাউল করিম তদন্ত শেষে আসামীর বিরুদ্ধে সদর থানার সিএস নং -১০৪,২ / ০৪ / ১৯ আদালতে দাখিল করে । নারী ও শিশু নির্যাতন দমন আইন / ২০০০ ( সংশােধনী / ০৩ ) এর -১১ ( ক ) ধারায় বিজ্ঞ আদালত বিচারক জেলা ও দায়রা জজ মুন্সি মশিউর রহমান দীর্ঘ শুনানী শেষে মােঃ এনায়েত মােল্যকে ( ৪০ ) স্ত্রী হত্যার দায়ে মৃত্যু দন্ড ও ১ লক্ষ টাকা জরিমানা রায় প্রদান করেন । নারী ও শিশু মামলা নং ৪৫/১৯ ।

আরও পড়ুন>>>
হাকালুকি হাওরে অতিথি পাখি শিকারিদের ছোবলে
কলারোয়ায় সামাজিক উদ্যোগে হুইল চেয়ার পেল প্রতিবন্ধী আবু জাহিদ
বাগেরহাটের পলাতক ফাঁসির আসামী ভারতে গ্রেফতার
নড়াইলে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বিএনসিসির বিভিন্ন কর্মসূচি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here