নড়াইলে প্রতিপক্ষের হামলায় অন্তসত্তা মহিলাসহ ৩জন আহত

নড়াইলে হামলায় অন্তসত্তা মহিলা আহত

রিপন বিশ্বাস, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতী থানার পশ্চিম ডুমুরীয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় অন্তস্বত্তা গৃহবধুসহ ৩ জন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার(২৯ জুলাই) সকাল ৮ টার দিকে ভূক্তভোগী আনিচ শেখের বাড়ীতে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় নড়াগাতী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।

আরও পড়ুন>>>যশোরে দুটি বাল্যবিবাহ দেওয়াই কনেদের পিতা ও দাদার কারাদণ্ড

ভুক্তভোগী সূত্রে জানা যায়, একই গ্রামের মুনছুর বিশ্বাস কিছু দিন আগে ব্যবসায় কাজে লাগানোর জন্য ঢাকায় গাড়ীর ব্যবসা করা প্রতিবেশী আনিচের কাছ থেকে ষ্ট্যাম্প বুনিয়াদে ২ মাসের কথা বলে ১৯ লক্ষ ৬৫ হাজার টাকা ধার নেয়। কিন্তু যথা সময়ে টাকা ফেরৎ না দেওয়ায় এ ঘটনায় কোর্টে মামলা হয়, যা এখনো চলমান।

এরই ধারাবহিকতায় আজ সকাল ৮টায় মুনছুর বিশ্বাসের ছেলে রুবেল বিশ্বাস(৩২), মজনু বিশ্বাসের ছেলে আহম্মদ বিশ্বাস(৩২), শামিম বিশ্বাস(৩৫), ইমন বিশ্বাস(১৯), জামিল বিশ্বাস, সুমন বিশ্বাসের ছেলে সৌরভ, আহাদ শেখের ছেলে মুকুল শেখ(৩২) ও তোসের শেখের ছেলে আসাদ শেখসহ আরো অজ্ঞাত কয়েকজন আনিচের বাড়ীতে এসে হামলা করে ঘরের দরজা ও বেড়া কুপিয়ে ভেঙ্গে ফেলে এবং মুকুলের হাতে থাকা পিস্তল ও আহম্মদের কাছে থাকা শটগান তার মাথায় ঠেকিয়ে ঢাকা থেকে আনা ব্যবসার দেড় লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে যায়।
নড়াইলে হামলায় অন্তসত্তা মহিলা আহত
এ সময় ধস্তাধস্তিতে আনিচের স্ত্রী মৌসুমী ও তার ভাইয়ের স্ত্রী অন্তসত্তা আমেনা বেগম গুরুতর আহত হয় এবং তার আরেক ভাই সোমিজের ডান হাতে কোপ লাগে। আহতদের গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে অন্তসত্তা আমেনার অবস্থা আশংকাজনক বলে জানা যায়। এ ঘনটার সুষ্ঠ বিচার দাবি করেছেন ভুক্তভোগী।

এদিকে অভিযুক্ত আহম্মদ ও রুবেলসহ অন্যান্যদের বাড়ীতে গেলে ঘরে তালাবদ্ধ অবস্থায় দেখা যায়। তাই তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
নড়াইলে হামলায় অন্তসত্তা মহিলা আহত
এ বিষয়ে নড়াগাতী থানার অফিসার ইনচার্জ সুকান্ত সাহা বলেন, হামলার খবর শুনেছি, সেখানে পুলিশ পাঠানো হয়েছে। এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here