নড়াইলের কালিয়ায় অবশেষে মেয়র প্রার্থীতা প্রত্যাহার

631
নড়াইল কালিয়া প্রার্থীতা প্রত্যাহার

রিপন বিশ্বাস, (কালিয়া) নড়াইল প্রতিনিধি: নড়াইলের কালিয়ায় অবশেষে দলীয় স্বার্থে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. ফকির মুসফিকুর রহমান লিটন পৌর মেয়র প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন ।

আওয়ামী লীগের নড়াইল কালিয়া পৌরসভার বিদ্রোহী মেয়র প্রার্থী (স্বতন্ত্র) মো. ফকির মুসফিকুর রহমান লিটন সংবাদ সম্মেলন করে তাঁর মেয়র প্রার্থীতা প্রত্যাহারের এ ঘোষণা দেন।

শুক্রবার (২৯জানুয়ারি) সকাল ১১টায় নড়াইলে কালিয়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘোষণা দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন বি,এম কবিরুল হক মুক্তি (সংসদ সদস্য (নড়াইল-১), সাবেক মেয়র ইকরামুল হক টুটুল, এ্যডভোকেট ইমদাদুল হক টুলু ও অন্যান্য দলীয় নেতাকর্মীগণ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করে শোনান আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী (স্বতন্ত্র) মো. ফকির মুসফিকুর রহমান লিটন।

আরও পড়ুন>>>নির্বাচনী কার্যালয়ে আগুন, আওয়ামী লীগ নেতাকর্মীর নামে মামলা

এ সময় তিনি লিখিত বক্তব্যে পাঠে বলেন, আমি মো. ফকির মুসফিকুর রহমান লিটন , কালিয়া পৌরসভা নির্বাচনের একজন মেয়র পদপ্রার্থী।
আপনারা সকলে অবগত আছেন যে, আগামী ৩০ শে জানুয়ারি ২০২১ কালিয়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে পৌরবাসীর সমর্থন নিয়ে আমি মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য কাজ শুরু করেছিলাম।

উল্লেখ্য যে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দলের স্বার্থে এবং জাতীয় সংসদ সদস্য জননেতা বি, এম কবিরুল হক মুক্তি (সংসদ সদস্য নড়াইল-১) সাহেবের নির্দেশে উক্ত নিবাচনে হতে আমার প্রার্থীতা প্রত্যাহার করলাম।

সেই সাথে সরে দাড়ানোর জন্যে কালিয়া পৌরবাসীর নিকট ক্ষমা প্রার্থী। জানি আপনারা আমার জন্য অনেক চেষ্টা করেছেন, আমার বিশ্বাস আমি প্রতিদ্বন্তিতা করলে আপনার আমাকে বিপুল ভোটে জয়ী করতেন।

আমি নির্বাচন থেকে সরে দাড়ালে ও আজীবন আপনাদের সেবক হিসেবে পাশে থাকব।

পরিশেষে সবার সুস্থতা ও মঙ্গল কমনা করে আজকে সাংবাদিক সম্মেলন শেষ করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here